শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

এবার নাবালিকা ধর্ষণের অভিযোগ রায়গঞ্জে! বিস্কুটের লোভ দেখিয়ে অত্যাচার প্রতিবেশী যুবকের

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২২, ০৩:৩৮ পিএম | আপডেট: এপ্রিল ১১, ২০২২, ০৯:৩৮ পিএম

এবার নাবালিকা ধর্ষণের অভিযোগ রায়গঞ্জে! বিস্কুটের লোভ দেখিয়ে অত্যাচার প্রতিবেশী যুবকের
এবার নাবালিকা ধর্ষণের অভিযোগ রায়গঞ্জে! বিস্কুটের লোভ দেখিয়ে অত্যাচার প্রতিবেশী যুবকের / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নদিয়ার হাঁসখালির নাবালিকা গণধর্ষণের রেশ কাটার আগেই ফের নাবালিকা ধর্ষণের অভিযোগ উঠল। এবারের ঘটনাস্থল উত্তর দিনাজপুরের রায়গঞ্জ। শীতগ্রাম পঞ্চায়েত এলাকায় ৮ বছরের নাবালিকাকে বিস্কুটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জে। 

এদিকে, প্রতিবেশী অভিযুক্ত যুবক মোজাফফর আলির বিরুদ্ধে রায়গঞ্জ মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা নাবালিকার পরিবার। তাঁদের অভিযোগ, রবিবার বিকেলে ওই যুবক মেয়েটিকে দোকান থেকে বিস্কুট আনতে বলে। নাবালিকা বিস্কুট নিয়ে ওই যুবকের বাড়ির সামনে গেলে তাকে কোলে তুলে ঘরে নিয়ে যায় ওই যুবক। ওই নাবালিকা মেয়েটির পরিবারের অভিযোগ, বাড়িতে কেউ না থাকার সুযোগে তাকে ধর্ষণ করে। 

নির্যাতিতা নাবালিকা মেয়েটি তার পরিবারকে জানিয়েছে, ওই যুবক হুমকি দেয় যে, চিৎকার করলে, তার গলায় ছুরি বসিয়ে মেরে দেবে। জানা গিয়েছে ওই সময়েই ঘরে ঢোকেন অভিযুক্ত যুবকের ঠাকুমা। তিনি উভয়কেই প্রায় বিবস্ত্র অবস্থায় দেখতে পান বলেই প্রতিবেশীদের অভিযোগ। এরপর গ্রামের অন্যান্যরা জানতে পেরে সেখানে গেলে, ওই যুবক সেখান থেকে পালিয়ে যায় বলে দাবি গ্রামের মানুষদের। 

এরপরই রায়গঞ্জ থানার দ্বারস্থ হন নির্যাতিতার পরিবার। অভিযুক্ত যুবক মোজাফফর আলির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে থানায়। সোমবার রায়গঞ্জ মেডিকেল কলেজে নাবালিকার শারীরিক পরীক্ষা করিয়েছে পুলিশ। এমনটাই খবর। এদিকে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।