শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

গোপালনগরে উদ্ধার মা ও শিশুর ঝুলন্ত দেহ! চাঞ্চল্য এলাকায়

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২, ০২:৫৯ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২২, ০৯:০৯ পিএম

গোপালনগরে উদ্ধার মা ও শিশুর ঝুলন্ত দেহ! চাঞ্চল্য এলাকায়
গোপালনগরে উদ্ধার মা ও শিশুর ঝুলন্ত দেহ! চাঞ্চল্য এলাকায় / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মর্মান্তিক ঘটনা, মা ও শিশু কন্যার ঝুলন্ত দেহ উদ্ধার হল। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার গোপালনগর থানার নহাটা পশ্চিম দমদমা এলাকায়। জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম শম্পা মণ্ডল এবং মেয়ের নাম বিথি মণ্ডল। 

বৃহস্পতিবার সকালে শম্পার ঘরের দরজা অনেকক্ষণ ধরে বন্ধ ছিল। সন্দেহ হওয়ায় ডাকাডাকি করতে গিয়ে, পরিবারের সদস্যরা দরজার ফাঁক দিয়ে দেখতে পান মা ও মেয়ের ঝুলন্ত দেহ। পাখার সঙ্গে ফাঁস দিয়ে ঝুলছে দুটি দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।  

এদিকে, পরিবার সূত্রে জানা গিয়েছে, ২৫ বছর বয়সী শম্পার স্বামী পল্টন মণ্ডল কর্মসূত্রে থাকেন ভিন রাজ্যে। শাশুড়ি লক্ষ্মীরানি মণ্ডল ও ভাসুরের পরিবারের সঙ্গে থাকতেন শম্পা। শম্পা এবং পল্টনের তিন বছরের মেয়ে বিথি। এটা খুন না আত্মহত্যা তা এখনও স্পষ্ট নয়। স্থানীয় প্রতিবেশীদের কথায়, বেশ হাসিখুশিই থাকতেন মৃত গৃহবধূ। সকলের সঙ্গেই মেলামেশা করতেন। পারিবারিক অশান্তিও ছিল না। কাজেই ঠিক কী কারণের জন্য এমন ঘটনা ঘটল তা ভেবেই পাচ্ছেন না কেউ। পাশাপাশি এই ঘটনায় হতবাক শম্পার বাড়ির পরিজনেরাও। 

অন্যদিকে, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। শম্পার শ্বশুরবাড়ির লোকজন ও স্বামী পল্টনকে জেরা করার দরকার আছে বলেই মনে করছে পুলিশ। সাংসারিক কোনও অশান্তির কারণেই কি আত্মহত্যা করেছেন শম্পা, তেমনটা হলে, তাতে কি কারও প্ররোচনা আছে? এই সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। পাশাপাশি খুনের তত্ত্বও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই গোটা ঘটনা স্পষ্ট হবে।