শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

বিষ্ণুপুরের হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড! প্রাণ বাঁচাতে ৩ তলা থেকে ঝাঁপ মহিলার

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ২২, ২০২২, ০২:০৩ পিএম | আপডেট: জুলাই ২২, ২০২২, ০৮:০৩ পিএম

বিষ্ণুপুরের হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড! প্রাণ বাঁচাতে ৩ তলা থেকে ঝাঁপ মহিলার
বিষ্ণুপুরের হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড! প্রাণ বাঁচাতে ৩ তলা থেকে ঝাঁপ মহিলার

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ ফের হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য। বাঁকুড়ার বিষ্ণুপুরে অবস্থিত একটি বেসরকারি হাসপাতালের রান্নাঘরে আচমকাই আগুন লাগে। অগ্নিকাণ্ডকে কেন্দ্র করে হুলুস্থুলু পড়ে যায় হাসপাতালে। আতঙ্কিত হয়ে পড়েন রান্নাঘরের রাঁধুনি থেকে শুরু করে রোগীরাও। এরই মাঝে প্রাণ বাঁচাতে তিন তলা থেকে ঝাঁপ দেন এক মহিলা।

সূত্রের খবর, শুক্রবার সকালে বিষ্ণুপুরের রবীন্দ্র স্ট্যাচু মোড়ের ওই বেসরকারি হাসপাতালের রান্নাঘরে আগুন লাগে। হাসপাতালের ৩ তলায় রয়েছে রান্নাঘরটি। অন্যান্য দিনের মতো সেদিনও রান্নার কাজে ব্যস্ত ছিলেন রাঁধুনিরা। কিন্তু সেই সময় আচমটাই গ্যাস সিলিন্ডার থেকে আগুন ধরে এবং তা ছড়িয়ে পড়ে গোটা রান্নাঘরে।

আগুন লাগার খবর প্রকাশ্যে আসতেই আতঙ্ক ছড়ায় হাসপাতালে। তড়িঘড়ি হাসপাতালের ঘর ছেড়ে বেরিয়ে আসতে শুরু করেন রোগী এবং তাদের পরিবারের সদস্যরা। এরই মাঝে দেখা যায় প্রাণ ভয়ে তিন তলা থেকে ঝাঁপ দিচ্ছেন এক মহিলা। তিনি ওই হাসপাতালেরই এক রাঁধুনি। তাঁকে বারংবার বারণ করা সত্ত্বেও তিনি ঝাঁপ দেন। তবে কপাল জোরে এ যাত্রায় প্রাণে বেঁচে যান। ঝাঁপ দিতেই নীচে দাঁড়িয়ে থাকা জনতা তাঁকে ধরে ফেলেন।

অন্যদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও দমকল। শেষ পাওয়া খবর অনুযায়ী, যুদ্ধকালীন তৎপরতায় আগুন আয়ত্তে আনার চেষ্টা করছে দমকলের একটি ইঞ্জিন। ঘটনায় রোগী থেকে শুরু করে হাসপাতাল কর্মীরা প্রত্যেকেই নিরাপদে রয়েছেন। পুলিশ জানিয়েছে, ঠিক কীভাবে আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিক ধারণা, রান্নাঘরে থাকা সিলিন্ডার থেকেই আগুন ছড়িয়ে পড়ে।