শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

পারিবারিক অশান্তির জের! বাবাকে পুড়িয়ে খুন করল বড় ছেলে

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০৫:৫৮ পিএম | আপডেট: এপ্রিল ১৭, ২০২২, ১১:৫৮ পিএম

পারিবারিক অশান্তির জের! বাবাকে পুড়িয়ে খুন করল বড় ছেলে
পারিবারিক অশান্তির জের! বাবাকে পুড়িয়ে খুন করল বড় ছেলে / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নিত্যদিন পরিবারে অশান্তি লেগেই থাকত। এর জেরেই ভয়ঙ্কর ঘটনা ঘটল। বাবাকে পুড়িয়ে খুন করল করল বাড়ির বড় ছেলে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার গোবরাপুর কেউটিপাড়া এলাকায়। 

মৃতের নাম মোহর গোলদার বয়স আনুমানিক ৪৫ বছর। বাড়ি বনগাঁর কেউটিপাড়া এলাকায়। শনিবার বাড়ির সামনে থেকেই উদ্ধার হল মোহর গোলদারের মৃতদেহ। গতকাল রাতে অগ্নিদগ্ধ অবস্থায় পাওয়া যায় মোহর গোলদারের দেহ। পরিবারেরই এক সদস্যের দাবি, বাড়ির বড় ছেলেই পুড়িয়ে মেরেছে বাবাকে। 

পারিবারিক সূত্রে আরও দাবি করা হয়েছে অত্যাধিক নেশা করতেন মোহর গোলদার। এনিয়ে অশান্তি প্রায়ই হতো। শনিবার রাত দশটা নাগাদ অশান্তি শুরু হয়। সেই সময় মোহর গোলদারের স্ত্রী তাঁর ছোট বৌমাকে নিয়ে পাশের বাড়ি চলে যান। কিছুক্ষণ পরে পাড়ার লোকের মুখেই জানতে পারেন যে, বাড়ির সামনে আগুন জ্বলছে। বাড়ি ফিরে দেখেন, বাড়ির সামনে অগ্নিদগ্ধ অবস্থায় পরে রয়েছেন তাঁর স্বামী মোহর গোলদার।

এদিকে, এই ঘটনার পর খবর দেওয়া হয় বনগাঁ থানায়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। অন্যদিকে, মৃত মোহর গোলদারের ছোট ছেলে জানিয়েছেন, ‘প্রতিবেশীদের কাছে শুনেছি আমার বড় দাদা ওই কাণ্ড ঘটিয়েছে। এবার পুলিশ তদন্ত করুক।’

এদিকে, পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকালই মোহর গোলদারের অভিযুক্ত বড় ছেলে আশানুর গোলদারকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশি জেরায় সে স্বীকার করেছে যে, বাবাকে প্রথমে সে গুলি করে, পরে গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়। তদন্ত শুরু করেছে পুলিশ। নেশা নিয়ে অশান্তির কারণেই এই ঘটনা, নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে, তা খতিয়ে দেখছে পুলিশ। এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।