শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

ইউটিউবে অশ্লীল মিউজিক ভিডিও আপলোড করার ‘শাস্তি’! দুই তরুণীকে বেধড়ক মারধর

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৯:২৬ এএম | আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৩:৩৮ পিএম

ইউটিউবে অশ্লীল মিউজিক ভিডিও আপলোড করার ‘শাস্তি’! দুই তরুণীকে বেধড়ক মারধর
ইউটিউবে অশ্লীল মিউজিক ভিডিও আপলোড করার ‘শাস্তি’! দুই তরুণীকে বেধড়ক মারধর

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ইউটিউবে অশ্লীল ভিডিও আপলোড করার জন্য কঠিন শাস্তি। রাস্তায় ঘিরে ধরে বেধড়ক মারধর এবং গরম রডের ছ্যাঁকা দেওয়া হল খড়দহের দুই শিল্পীকে। অশ্লীল ভিডিও এই অভিযোগেই তাঁদের মারধর করা হয়েছে। থানায় অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। এমনটাই অভিযোগ ওই দুই তরুণী শিল্পীর। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার রহড়া এলাকায়। জানা গিয়েছে, গত ১২ সেপ্টেম্বর খড়দহের দোপেরিয়ায় বন্ধুর বাড়িতে যাওয়ার সময়ে তাঁদের উপরে হামলা করা হয় বলেই অভিযোগ।

আহত দুই ইউটিউবারের নাম সন্নতি মিত্র ও শ্রী ভদ্র। দুজনেই এই মারধরের কারণে গুরুতর আহত হয়েছেন। ঘটনার পর রহড়া থানায় দায়ের করা হয়েছে অভিযোগ। উল্লেখ্য, ২০১৭ সালে কেরিয়ার শুরু করেছিলেন সন্নতি ও শ্রী। অভিনয় ও মডেলিংয়ের পাশাপাশি ইউটিউব চ্যানেলও চালান তাঁরা। তাঁরা গত ২ সেপ্টেম্বর ‘রসগোল্লা’ নামের একটি মিউজিক ভিডিও ইউটিউবে আপলোড করেছিলেন। ওই মিউজিক ভিডিওতে ওই দুই তরুণী ছাড়াও দুজন পুরুষ অভিনেতাও ছিলেন। ওই ভিডিও ইতিমধ্যেই ১ লক্ষের বেশি মানুষ দেখেছেন।

এরপর ভিডিওর সাফল্য সেলিব্রেট করতে তাঁরা রহড়ার দোপেরিয়া বলে একটি জায়গায় গিয়েছিলেন সন্নতি ও শ্রী দুজনে। অভিযোগ সেখানেই কিছু অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী আচমকাই তাঁদের উপরে হামলা চালায়। তাঁদের প্রত্যেকের মুখে মাস্ক এবং মাথায় হেলমেট ছিল।

এই বিষয়ে সন্নতি জানিয়েছেন, একটি সরু রাস্তা দিয়ে তাঁরা যাচ্ছিলেন, সেই সময়ে আচমকাই বাইকে এসে দুষ্কৃতীরা প্রথমে শ্রীকে আঘাত করে। শ্রী তাঁকে ডাকেন, পিছনে ফিরে সবে তাকিয়েছিলেন শ্রীর ডাক শুনে, তখনই তাঁর উপরেও হামলা করা হয়। মারধরের পাশাপাশি তাঁদের অকথ্য ভাষায় গালিগালাজও করা হয় বলেই অভিযোগ। বলা হয়, ‘তোরা রসগোল্লার মতো নোংরা গান বের করেছিস? তোদের মেরে ফেলা উচিত। গরম রডের ছ্যাঁকা দেওয়া হয় বলেও অভিযোগ।’

ওই দুই শিল্পী জানিয়েছেন যে, ভিডিও আপলোড করার পর, তা অশ্লীল বলে কমেন্ট বক্সে বেশ কয়েকজন দুই শিল্পীকে প্রানে মেরে ফেলার হুমকিও দেয়। কিন্তু তাঁরা প্রথমে সেই হুমকিকে তেমন আমল দেননি। এখানেই শেষ নয়, ভিডিও সরিয়ে নেওয়া না হলে, তার ফল ভুগতে হবে বলেও হুঁশিয়ারি দেওয়া হয়েছিল। এরপরেই ঘটে তাঁদের উপরে হামলার ঘটনা।

আক্রান্ত শিল্পী শ্রী ভদ্র বলেন, ‘এই ধরনের ভিডিও একজন বলিউড সেলিব্রিটি করলে কারও আপত্তি থাকে না। একজনকে অনামী শিল্পী করলে সঙ্গে সঙ্গে তাঁদের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়। তাঁদের উপর হামলা হয়। এটা শুধু নারী নয়, পুরুষদের ক্ষেত্রেও প্রযোজ্য। তবে যদি নারী হয় তাহলে সমস্যাটা আরও বেশি।’

উল্লেখ্য, নিজেদের দোপেরিয়া যাওয়ার কথা ফেসবুক লাইভে জানিয়েছিলেন সন্নতি ও শ্রী দুজনেই। অনুমান কড়া হচ্ছে, দুষ্কৃতীরা তাঁদের লোকেশন জেনে যায় সেখান থেকেই। তাই আগে থেকেই হামলার পরিকল্পনা করে রাখা হয়েছিল। দুই মহিলা ইউটিউবারের উপর এই হামলার তীব্র নিন্দা করেছেন অনেকেই। পুলিশ ইতিমধ্যেই এই হামলার ঘটনার তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি একজনকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকাও হয়েছে।