শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

একঝাঁক ছাত্রীর সঙ্গে ক্লাসরুমে শিক্ষার মুগ্ধ করা নাচ! মুহূর্তেই ভাইরাল ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ১৯, ২০২২, ০৪:৩৫ পিএম | আপডেট: জুন ১৯, ২০২২, ১০:৩৫ পিএম

একঝাঁক ছাত্রীর সঙ্গে ক্লাসরুমে শিক্ষার মুগ্ধ করা নাচ! মুহূর্তেই ভাইরাল ভিডিও
একঝাঁক ছাত্রীর সঙ্গে ক্লাসরুমে শিক্ষার মুগ্ধ করা নাচ! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ শ্রেণীকক্ষে একঝাঁক ছাত্রীর সঙ্গে নাচলেন শিক্ষিকা। দিল্লির ‘কাজরা মোহাব্বত ওয়ালা’ গানের সঙ্গে এক সরকারি স্কুলের শিক্ষিকা এবং ছাত্রীদের সেই নাচের ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, ক্লাসরুমের ভিতরে ওই শিক্ষিকা শিক্ষার্থীদের সঙ্গে ‘কিসমত’ চলচ্চিত্রের বিখ্যাত গান ‘কাজরা মোহাব্বত ওয়ালা’ গানের সঙ্গে নাচছেন। সেই নাচের ভিডিও পরে মনু গুলাটি নামের ওই শিক্ষিকা নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ারও করেন। আর ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। পড়ুয়াদের সঙ্গে শিক্ষিকার এমন মধুর সম্পর্ক দেখে আপ্লুত নেটিজেনরা। 

শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে পড়ুয়াদের সম্পর্ক একদম অন্যরকমের, সবসময় চিরন্তন। ছাত্র-ছাত্রীদের জীবন গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন শিক্ষক-শিক্ষিকারা। তাই জন্যই বাবা-মার পরেই শিক্ষকদের স্থান দেওয়া হয়। তাই তো ক্লাসের ছাত্রীদের সঙ্গে শিক্ষিকার এমন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখে আপ্লুত নেটিজেনরা। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে ভিডিওটি। 

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ক্লাসরুমের ভিতরে শিক্ষিকা ছাত্রীদের সঙ্গে নিয়ে ‘কাজরা মোহাব্বত ওয়ালা’ গানের সঙ্গে নাচছেন। ছাত্রীরাও শিক্ষিকার সঙ্গে সমান তালে পা মেলাচ্ছে। উল্লেখ্য, এর আগেও শিক্ষিকার সঙ্গে ছাত্রীদের নাচের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিও নেটিজেনদের মনে ধরেছিল। আর এবার সামার ক্যাম্পের শেষ দিনেও এই ভিডিওটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি ২৯ হাজারের বেশি লাইক পেয়েছে এবং ৬ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। 

ভিডিওটি দেখার পরে নানা জনে নানান মন্তব্য করেছেন। একজন ইউজার লিখেছেন সমাজে আপনার মতো শিক্ষক দরকার, ‘যাঁদের সঙ্গে শিক্ষার্থীরা পড়াশোনার সঙ্গে সঙ্গে নাচ-গানেও উৎসাহ পেতে পারে।’ কেউ আবার লিখেছেন, ‘এটি সবথেকে অনুপ্রেরণামূলক ভিডিও’।