1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

একই ঘর থেকে উদ্ধার দুই বধূর দেহ! চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জে

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ১, ২০২২, ১০:৫০ পিএম

একই ঘর থেকে উদ্ধার দুই বধূর দেহ! চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জে
একই ঘর থেকে উদ্ধার দুই বধূর দেহ! চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জে / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ একই বাড়ির দুই ভাইয়ের দুই স্ত্রীর দেহ উদ্ধার হন এদিন। বুধবার অর্থাৎ আজ সন্ধেয় উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহরের ৩ নম্বর ওয়ার্ডের অশোকপল্লির পালপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

একই শোওয়ার ঘরের বিছানায় শায়িত অবস্থায় এক জা এবং অন্য জায়ের দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য রাজগঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে দুই বধূর দেহ। 

জানা গিয়েছে, মৃত দুই বধূর একজনের নাম বর্ণালী রায় সরকার, বয়স ৩৬ বছর। অপরজনের নাম সুজাতা কর্মকার, বয়স ৩২ বছর। বর্ণালীদেবীর বাপের বাড়ি কালিয়াগঞ্জের গুপ্তাপাড়ায়। দ্বিতীয় বধূর বাপের বাড়ি চাকুলিয়ায়। বর্ণালীদেবীর স্বামী সুমন সরকার পেশায় শিক্ষক। তিনি ইটাহারের রাজগ্রাম হাইস্কুলের বাংলার শিক্ষক। সুজাতা দেবীর স্বামীও পেশায় শিক্ষক। সুজাতার স্বামী সুজন রায়গঞ্জের হাতিয়া হাইস্কুলের বাংলার শিক্ষক।

এদিকে, এই ঘটনা খুন না আত্মহত্যা সেই বিষয়ে এখনও স্পষ্ট করে কিছুই জানা যায়নি। রায়গঞ্জ হেড কোয়ার্টার ডিএসপি রিপন বল এবং আইসি নেতৃত্বে এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। রায়গঞ্জের পুলিশ সুপার সানা আখতার জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত স্পষ্ট করে কিছুই বলা যাবে না।

আরও পড়ুন