1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

সাতসকালে পেট্রোল পাম্প থেকে উদ্ধার পুলিশকর্মীর মৃতদেহ! ব্যাপক চাঞ্চল্য এলাকায়

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ৩১, ২০২২, ১০:০০ এএম

সাতসকালে পেট্রোল পাম্প থেকে উদ্ধার পুলিশকর্মীর মৃতদেহ! ব্যাপক চাঞ্চল্য এলাকায়
সাতসকালে পেট্রোল পাম্প থেকে উদ্ধার পুলিশকর্মীর মৃতদেহ! ব্যাপক চাঞ্চল্য এলাকায় / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সাতসকালেই ব্যাপক চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগণার ডায়মন্ড হারবার থানা এলাকায়। ডায়মন্ড হারবার থানার বাটা পেট্রোল পাম্পের কাছে এক পুলিশ কর্মীর মৃতদেহ উদ্ধার হয় এদিন সকালেই। 

জানা গিয়েছে, মৃত পুলিশ কর্মীর নাম সমীর দাস, বয়স ৫৪ বছর। হাওড়ার বাসিন্দা মৃত সমীর দাস। তিনি ডায়মন্ড হারবার থানার এএসআই পদে কর্মরত ছিলেন। কীভাবে তাঁর মৃত্যু ঘটল, তা এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, সোমবার রাতে সরিষা হাইস্কুলে যাত্রা উৎসবে মৃত পুলিশ কর্মী সমীর দাসের ডিউটি ছিল। এদিকে, এরপর আজ ভোরেই বাটা পেট্রোল পাম্পের কাছে স্থানীয় মানুষ পুলিশের পোশাক পরিহিত সমীর দাসকে পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গেই স্থানীয় মানুষজন খবর দেন ডায়মন্ড হারবার থানায়। খবর পাওয়া মাত্রই সেখানে এসে পৌঁছায় ডায়মন্ড হারবার থানার পুলিশ। এরপর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।  

পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে দুর্ঘটনার জেরেই মৃত্যু হয়েছে পুলিশ কর্মী সমীর দাসের। এদিন ঘটনাস্থল পরিদর্শনে আসেন ডায়মন্ড হারবার পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার জোনাল পলাশ চন্দ্র ঢালী। জানা গিয়েছে, পেট্রোল পাম্পের মধ্যে কোনও সিসি ক্যামেরা নেই। সিসি ক্যামেরা রয়েছে পেট্রোল পাম্প থেকে বেশ কিছুটা দূরে জাতীয় সড়কের পাশে। তদন্তের স্বার্থে সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হবে বলেই জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

আরও পড়ুন