1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

২৪ ঘণ্টা কাটার আগেই ফের চলল গুলি! ভাটপাড়ার পর জগদ্দলে মদের আসরে গুলি। মৃত ১

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ১১:০০ এএম

২৪ ঘণ্টা কাটার আগেই ফের চলল গুলি! ভাটপাড়ার পর জগদ্দলে মদের আসরে গুলি। মৃত ১
২৪ ঘণ্টা কাটার আগেই ফের চলল গুলি! ভাটপাড়ার পর জগদ্দলে মদের আসরে গুলি। মৃত ১ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ২৪ ঘণ্টাও কাটল না। তার আগেই ফের একবার চলল গুলি। ভাটপাড়ার পর এবার জগদ্দলে চলল গুলি। এবার গুলি চলার অভিযোগ উঠেছে মদের আসনে। জগদ্দলের শান্তিনিবাসপল্লীর বাসিন্দা এক বছর ১৮-র যুবক এই ঘটনায় মারা গিয়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

এদিকে, এখনও খুনের কারণ স্পষ্ট নয়। শনিবারই ভাটপাড়ায় গুলিবিদ্ধ হয়ে এক যুবকের মৃত্যু হয়। সেই ঘটনার রেশ কাটার আগেই ফের গুলি চালানোর ঘটনা ঘটল। পুলিশের পক্ষ থেকে অনুমান করা হচ্ছে। জগদ্দলের ঘটনার নেপথ্যে রয়েছে ব্যক্তিগত কোনও শত্রুতা। 

জানা গিয়েছে মৃত যুবকের নাম রোহিত দাস। স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে খাওয়া-দাওয়া সেরে বাড়ি থেকে বের হন রোহিত। এরপর জগদ্দলের রেলগেট এলাকায় বন্ধুদের সঙ্গে মদের আসরে বসেছিলেন ওই যুবক। সেখানেই আচমকাই তাঁকে গুলি করা হয়। এরপর রক্তাক্ত অবস্থায় কোনওরকমে বাড়ি এসে পৌঁছান ওই যুবক। ছেলের চিৎকারে ঘর থেকে বেরিয়ে আসেন তাঁর বাবা। এরপর তাঁকে পরিবারের সদস্যরাই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ব্যক্তিগত শত্রুতার জেরেই এই খুন। পুলিশ জানতে পেরেছে যে খুন করেছে, সে রোহিতেরই বন্ধু। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক সেই বন্ধু। কী কারণে এই গুলি চালানোর ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট হয়। ইতিমধ্যেই পুলিশ রোহিতের বন্ধুর খোঁজে তল্লাশি শুরু করেছে। এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ, এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন