1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ফের অস্ত্র উদ্ধার! নদিয়ায় একাধিক জায়গা থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র-বোমা-গুলি, গ্রেফতার ২

আত্রেয়ী সেন | মলয় দে

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২, ০৩:৪০ পিএম

ফের অস্ত্র উদ্ধার! নদিয়ায় একাধিক জায়গা থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র-বোমা-গুলি, গ্রেফতার ২
ফের অস্ত্র উদ্ধার! নদিয়ায় একাধিক জায়গা থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র-বোমা-গুলি, গ্রেফতার ২

নদিয়া, নিজস্ব প্রতিনিধিঃ আবারও অস্ত্র উদ্ধার হল নদিয়া জেলার একাধিক জায়গা থেকে। ৮ টি নতুন দেশই পিস্তল ও ৫ টি তাজা বোমা উদ্ধার করল নদিয়ার হাঁসখালি থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে, তল্লাশি অভিযান চালিয়ে এই ৮ টি দেশই পিস্তল এবং তাজা বোমা উদ্ধার করল পুলিশ। 

উল্লেখ্য, গোটা রাজ্য জুড়েই বেআইনি অস্ত্র উদ্ধারের জন্য তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ। নদীয়া জেলার কৃষ্ণনগর জেলা পুলিশ এবং রানাঘাট জেলা পুলিশের তত্ববধানে প্রতিটি থানা এলাকায় পুলিশ তল্লাশি অভিযান চলছে। প্রতিদিনই নদীয়া জেলার একাধিক থানায় আগ্নেয়াস্ত্র উদ্ধার এবং তাজা বোমা উদ্ধারের  খবর সামনে আসছে। 

তেমনই গতকাল রাতে তল্লাশি চালিয়ে হাঁসখালি থানার পুলিশ ৮ টি দেশি পিস্তল এবং ৫ টি তাজা বোমা উদ্ধার করে। প্রশাসনিক সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই হাঁসখালি থানার পুলিশের কাছে খবর ছিল, ইটাবেড়িয়া গ্রামের একটি পরিত্যক্ত পাম্পে দেশি পিস্তল মজুত রয়েছে। খবর পেয়ে গতকাল রাতে পুলিশ ওই এলাকায় তল্লাশি চালিয়ে ৮ টি দেশি পিস্তল উদ্ধার করে। আর বোমাগুলি উদ্ধার করা হয়েছে ফুলবাড়ি এলাকায় তল্লাশি চালিয়ে। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। এই দেশি পিস্তল এবং বোমা কারা রেখেছিল এবং কী উদ্দেশ্যে রেখে গিয়েছিল? তা জানার চেষ্টা করছে হাঁসখালি থানার পুলিশ। তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্যদিকে, গোপন সূত্রে খবর পেয়ে, তল্লাশি চালিয়ে নদিয়ার কৃষ্ণগঞ্জ ব্লকের চন্দননগর গ্রাম থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ধৃত ব্যক্তির নাম শুভঙ্কর ঘোষ। আবার নবদ্বীপ মহিশুরা গ্রাম পঞ্চায়েতের কালিনগর স্টেশন রোড এলাকায় নবদ্বীপ থানার পুলিশ এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে তাঁকে আটক করেছে। ধৃত এই ব্যক্তির কাছ থেকে একটি দেশই পিস্তল-সহ এক রাউন্ড গুলিও উদ্ধার করেছে পুলিশ। বছর ৪০-এর ধৃত ব্যক্তির নাম পিন্টু শেখ। এই ব্যক্তির বাড়ি মহিশুরা গ্রাম পঞ্চায়েতের মাঝের চরা দক্ষিণ পাড়া এলাকায়। 

 

আরও পড়ুন