1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

পথ হারিয়ে ফেলেছিল ৭ বছরের খুদে! পরিবারের কাছে ফিরিয়ে দিল মালদহ ট্রাফিক পুলিশ

মৌসুমী মোদক | তনুজ জৈন

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২, ০৭:১৯ পিএম

পথ হারিয়ে ফেলেছিল ৭ বছরের খুদে! পরিবারের কাছে ফিরিয়ে দিল মালদহ ট্রাফিক পুলিশ
পথ হারিয়ে ফেলেছিল ৭ বছরের খুদে! পরিবারের কাছে ফিরিয়ে দিল মালদহ ট্রাফিক পুলিশ

পথ হারিয়ে ফেলেছিল মালদহের চাঁচলের বছর সাতেকের এক শিশু। তাকে নিরাপদে তার পরিবারের কাছে ফিরিয়ে দিল মালদহ ট্রাফিক পুলিশ।শুক্রবার মিসবাহুল হক নামে ওই শিশুকে তার মায়ের হাতে তুলে দেন চাঁচল মহকুমা ট্রাফিক পুলিশ আধিকারিক চন্দন দে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,ওই শিশুর বাড়ি চাঁচল-১ নং ব্লকের সন্তোষপুর গ্রামে।তার বাবার নাম মিনসারুল হক। চাঁচল মহকুমা ট্রাফিক ওসি চন্দন দে জানান, “দুপুরে শিশুটি  বাবা মায়ের সাথে এসে পথ হারায়। চাঁচল নেতাজি মোড়ে মায়ের হাত ফসকে ট্রাফিক কন্ট্রোল রুমের কাছে  কাঁদতে থাকে। তখন আমরা শিশুটির নাম ও ঠিকানা জানতে চাই। কিন্তু বাবা মায়ের নাম সহ গ্রামের নাম বলতে পারলেও ফোন নং নম্বর অজানা ছিল। পরে শিশুটির বাবা মায়ের খোঁজ পেতে সামাজিক মাধ্যমে বার্তা ছড়ানো  হয়।”

 ট্রাফিক ওসি আরও জানান,ঘন্টাখানেক বাদে সামাজিক মাধ্যমে দেখেই শিশুর বাবা মা ট্রাফিক কন্ট্রোল রুমে আসে। পরিচয় নির্ণয় করে তাদের সন্তান হস্তক্ষেপ করা হয়।

মিসবাহুলের বাবা মিনসারুল জানান, “সপরিবারে আত্মীয়র বাড়ির অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলাম। চাঁচলে পোশাক কেনার জন্য দোকানে গেলে নিরুদ্দেশ হয়ে যায় মিসবাহুল। বেজায় দুশ্চিন্তায় ছিলাম। ঘন্টাখানেক বাদে ট্রাফিক পুলিশের কাছ থেকে সন্তানের খোঁজ পাই।”

ট্রাফিক পুলিশের এমন কর্মকান্ডে ধন্যবাদ জানিয়েছেন মিসবাহুলের বাবা মা। বাড়ির সন্তানকে ফিরে পেয়ে বেজায় স্বস্তিতে মিসবাহুলের পরিবার।

আরও পড়ুন