1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বিয়ে গোপন করে প্রেম! জানাজানি হতেই, সালিশি সভার রায়ে ‘শাস্তি’ হিসেবে যুবককে জুতোপেটা

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২২, ০৯:০৩ পিএম

বিয়ে গোপন করে প্রেম! জানাজানি হতেই, সালিশি সভার রায়ে ‘শাস্তি’ হিসেবে যুবককে জুতোপেটা
বিয়ে গোপন করে প্রেম! জানাজানি হতেই, সালিশি সভার রায়ে ‘শাস্তি’ হিসেবে যুবককে জুতোপেটা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বিয়ের কথা গোপন করে দিব্যি পরকীয়া চালিয়ে যাচ্ছিলেন এক যুবক। কিন্তু শেষরক্ষা হল না। ধরা পড়ে গেলেন। এরপরেই ঘটল বিপত্তি। রীতিমতো সালিশি সভা বসিয়ে শাস্তি দেওয়া হল ওই যুবককে। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি বংনিউজ২৪x৭ ডিজিটাল।

ওই ভিডিওটি ২ মিনিটের। সেই ভিডিওতে দেখা গিয়েছে যে, এক যুবক ঘরের মেঝেয় বসে আছেন। তাঁর আশেপাশে আরও বেশ কয়েকজন বসে রয়েছেন। সবার সামনেই এক মহিলা জুতো খুলে ওই যুবককে মারছেন। এদিকে, ওই যুবক মহিলার মারা জুতোর আঘাত থেকে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন। এদিকে, এর মাঝেই অন্য এক যুবক এসে ওই যুবককে মারতে শুরু করেন। পরে অবশ্য সেখানে উপস্থিত অন্যান্যরা ওই যুবককে আটকান।

অনেকের মতে, ওই ঘটনাটি আসানসোল পুর নিগমের ৭১ নম্বর ওয়ার্ডের কুলটির রানিতলা এলাকার। অভিযোগ, প্রাক্তন নির্দল কাউন্সিলরের উপস্থিতিতে ডাকা হয়েছিল এই সালিশি সভা। এই ঘটনার সময় নাকি তিনিও উপস্থিত ছিলেন ভিডিওতে যাকে জুতোর মার খেতে দেখা গিয়েছে, অভিযোগ, ওই যুবক নিজের বিয়ের কথা গোপন করে যিনি মারছেন, সেই মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করেছিলেন। এদিকে, যুবকের বিয়ের কথা জানাজানি হতেই ওই সালিশি সভা বসানো হয়।

অভিযোগ, ওই সালিশি সভায় অভিযুক্ত যুবককে শুধু জুতো পেটাই খেতে হয়নি, থুথুও চাটানো হয়েছে তাঁকে। একসময় পরিস্থিতি এমন জায়গায় পৌছয় যে, সালিশি সভায় উপস্থিত ব্যক্তিদের হস্তক্ষেপে শান্ত করা হয় ওই তরুণীকে। এদিকে, ভাইরাল এই ভিডিও ঘিরে এই মুহূর্তে রাজনৈতিক তরজা চরমে পৌঁছেছে। এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বিজেপি নেতা অমিত গড়াই।

 

আরও পড়ুন