1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ফের ধর্ষণের ঘটনা ঘটল রাজ্যে! বাবা-সহ ৪ জনের যৌন লালসার শিকার যুবতী, চাঞ্চল্য বোলপুরে

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২২, ০৮:০১ পিএম

ফের ধর্ষণের ঘটনা ঘটল রাজ্যে! বাবা-সহ ৪ জনের যৌন লালসার শিকার যুবতী, চাঞ্চল্য বোলপুরে
ফের ধর্ষণের ঘটনা ঘটল রাজ্যে! বাবা-সহ ৪ জনের যৌন লালসার শিকার যুবতী, চাঞ্চল্য বোলপুরে / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাজ্যে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটছে। হাঁসখালি, রায়গঞ্জের পর এবার বোলপুরে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল তাঁর বাবা-সহ মোট ৪ জনের বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বর্তমানে ওই নির্যাতিতা তরুণী বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি। যুবতীর মাসতুতো দিদি পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন।

এদিকে, এই ঘটনায় থানায় লিখিত অভিযোগও দায়ের হয়েছে। জানা গিয়েছে, বীরভূমের বোলপুরের মুলুক এলাকায় আদিবাসী পাড়ার বাসিন্দা নির্যাতিতা ওই যুবতী। পুলিশের কাছে ওই তরুণী অভিযোগে জানিয়েছে, বাবা-সহ চারজন মিলে তাঁর উপর শারীরিক অত্যাচার করে। এই ঘটনায় ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করা হয়েছে। এমনটাই জানিয়েছেন বোলপুরের এসডিপিও অভিষেক রায়। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অভিযোগপত্রে লেখা হয়েছে, ‘গত ৩১ মার্চ এক যুবক ওই তরুণীকে ধর্ষণ করে।’ এমনকি কাউকে জানালে, তাঁকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। এরপরই ওই তরুণী তাঁর মাসতুতো বোনের বাড়িতে চলে যান। সেখান থেকে বাড়ি ফিরলেও, তাঁর বাবা এবং মা লোকলজ্জার ভয়ে থানায় অভিযোগ জানাতে রাজি হননি। 

এই ঘটনার পর, গত ৩ এপ্রিল বর্ধমান থেকে ওই তরুণী ডাক্তার দেখিয়ে ফেরার পড়ে ফের তরুণীর বাবা বাবলু সরেন-সহ আরও দু’জন ওই তরুণীকে গণধর্ষণ করে বলে অভিযোগপত্রে বলা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন বোলপুর মহকুমা পুলিস আধিকারিক(SDPO) অভিষেক রায়। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক অভিযোগকারী যুবতীর বাবা ও মা। ইতিমধ্যেই গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। 

আরও পড়ুন