1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

গাজোলে CID হানা মাছ ব্যবসায়ীর বাড়িতে! উদ্ধার বিপুল পরিমাণ টাকা, গুনতে আনা হল মেশিন

আত্রেয়ী সেন | তনুজ জৈন

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২, ০৩:৩৯ পিএম

গাজোলে CID হানা মাছ ব্যবসায়ীর বাড়িতে! উদ্ধার বিপুল পরিমাণ টাকা, গুনতে আনা হল মেশিন
গাজোলে CID হানা মাছ ব্যবসায়ীর বাড়িতে! উদ্ধার বিপুল পরিমাণ টাকা, গুনতে আনা হল মেশিন

নিজস্ব প্রতিনিধি, মালদহঃ এবার টাকার পাহাড়ের হদিশ মিলল এক মাছ ব্যবসায়ীর বাড়িতে। রবিবার মালদহের গাজোলের এক মাছ ব্যবসায়ীর বাড়িতে হানা দেয় সিআইডি-র তদন্তকারী আধিকারিকেরা। তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ টাকার সন্ধান পান তদন্তকারীরা। জানা গিয়েছে, ওই টাকার সঠিক পরিমাণ নির্ধারণের জন্য টাকা গোনার মেশিন নিয়ে যাওয়া হয়েছে।

গাজোলের ঘাকশোল এলাকার বাসিন্দা ওই মাছ ব্যবসায়ীর নাম জয়প্রকাশ সাহা। রবিবার বেলা ১২ টা নাগাদ সিআইডির তদন্তকারী আধিকারিকের একটি দল তাঁর বাড়িতে উপস্থিত হন। এরপরই শুরু হয় তল্লাশি অভিযান। সেই তল্লাশি অভিযান চলাকালীন ওই মাছ ব্যবসায়ী জয়প্রকাশ সাহার বাড়ি থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার হয়েছে বলেই সিআইডি সূত্রে খবর। পাশাপাশি এও জানা গিয়েছে যে, টাকা গোনার জন্য যন্ত্র নিয়ে যাওয়া হয়েছে। সিআইডি আধিকারিকদের ওই যন্ত্র হাতে জয়প্রকাশের বাড়ির ভিতরে প্রবেশ করতেও দেখা গিয়েছে।

এখনও পর্যন্ত জানা গিয়েছে, টাকা গোনার কাজ চলছে। ওই মাছ ব্যবসায়ীর বাড়ির চারপাশে মোতায়েন করা হয়েছে বিশাল বাহিনী। এদিকে, বিপুল পরিমাণ টাকা উদ্ধারের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ব্যবসায়ী জয়প্রকাশ সাহার বাড়ির চারপাশে ক্রমশ কৌতূহলী মানুষের ভিড় বাড়ছে। সিআইডি সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া টাকার অঙ্ক কয়েক কোটি ছাড়িয়ে যেতে পারে।

এদিকে, ঠিক কী কারণে বা কোন তথ্যের ভিত্তিতে আজ ওই মাছ ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি অভিযান চালালো সিআইডি, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। মাছ ব্যবসায়ী জয়প্রকাশ সাহার বাড়ি থেকে উদ্ধার হওয়া বিপুল পরিমাণ টাকা কী জন্যে বাড়িতে মজুত করা হয়েছিল, তাও খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকেরা।

আরও পড়ুন