1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

পাঁশকুড়া স্টেশন বাজার লাগোয়া এলাকায় আচমকাই বিস্ফোরণ! আগুনে ঝলসে গেলেন ২ জন

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২, ০৭:২৩ পিএম

পাঁশকুড়া স্টেশন বাজার লাগোয়া এলাকায় আচমকাই বিস্ফোরণ! আগুনে ঝলসে গেলেন ২ জন
পাঁশকুড়া স্টেশন বাজার লাগোয়া এলাকায় আচমকাই বিস্ফোরণ! আগুনে ঝলসে গেলেন ২ জন / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নির্মীয়মাণ বাড়ির তলায় রাখা ছিল পেট্রলের ড্রাম! জনবহুল এলাকায় বিকট শব্দে আচমকাই বিস্ফোরণ ঘটল। সঙ্গে সঙ্গে আগুনে ঝলসে গুরুতর জখম হলেন ২ জন। তাঁরা আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে ভর্তি হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায়। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাঁশকুড়া স্টেশন বাজার লাগোয়া চুনীগলি এলাকায় একটি তিনতলা বাড়ি তৈরি হচ্ছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই নির্মীয়মাণ বাড়ির নীচে বেশ কয়েকটি ড্রাম ভর্তি পেট্রল রাখা ছিল। এদিন সকালে প্রায় ২০ ফুট উপরে যখন লোহা কাটার কাজ করছিলেন শ্রমিকরা, তখনই কোনোভাবে আগুনের ফুলকি এসে পড়ে পেট্রলের ড্রামে! প্রায় সঙ্গে সঙ্গেই বিস্ফোরণের বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। বিস্ফোরণের তীব্রতা এতোটাই বেশি ছিল যে, বিস্ফোরণের জায়গা থেকে ২০ ফুট উঁচুতে থাকা দু’জন শ্রমিক গুরুতর জখম হন। আগুনে ঝলসে যায় তাঁদের শরীর!

এদিকে, ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। গুরুতর আহত দুই শ্রমিককে উদ্ধার করে ভর্তি করা হয় তমলুক জেলা হাসপাতালে। জানা গিয়েছে, ঘটনাস্থলে থাকা আরও বেশ কয়েকজনও অল্প-বিস্তর আহত হয়েছেন। তাঁদের প্রত্যেককে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে, দমকল আসার আগেই ঘটনাস্থলের আগুন নিভিয়ে ফেলেন স্থানীয় বাসিন্দারা। তবে, এই ঘটনার পর প্রশ্ন উঠছে, কেন ওই নির্মীয়মাণ বাড়ির তলায় পেট্রলের ড্রাম রাখা ছিল? কী ধরনের কাজ হচ্ছিল? এই ঘটনার পর ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন