1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

‘সিবিআই যখনই আসে তখনই অনুব্রত মণ্ডল অসুস্থ হয়ে যায়’! বিস্ফোরক মদন মিত্র

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ৩, ২০২২, ০৫:৩০ পিএম

‘সিবিআই যখনই আসে তখনই অনুব্রত মণ্ডল অসুস্থ হয়ে যায়’! বিস্ফোরক মদন মিত্র
‘সিবিআই যখনই আসে তখনই অনুব্রত মণ্ডল অসুস্থ হয়ে যায়’! বিস্ফোরক মদন মিত্র

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তিনিও জেলে গিয়েছিলেন। তবে, দমে যাননি তিনি। এবার ফের বেফাঁস মন্তব্য করলেন মদন মিত্র। তাঁর মন্তব্য নতুন করে বিতর্ক উসকে দিল। এবার অনুব্রত মণ্ডলকে সিবিআই-এর তলব নিয়ে মুখ খুললেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। এবার তাঁকে কিছুটা বিরোধীদের সুরে সুর মেলাতে দেখা গেল।  

এদিন দক্ষিণেশ্বরে পুজো দিতে গিয়েছিলেন মদন মিত্র। মদন মিত্র এদিন জানান, আজ দক্ষিণেশ্বরে পুজো দিতে এসেছিলেন সবার মঙ্গলের জন্য। দলের নতুন অফিস হচ্ছে, তার মঙ্গল কামনাতেই পুজো দিয়ে এসেছিলেন তিনি। এরপরই তিনি অনুব্রত মণ্ডলকে নিয়ে বেফাঁস মন্তব্য করেন তিনি। ‘সিবিআই যখন আসে, তখনই অনুব্রত মন্ডল অসুস্থ হয়ে যায়। আবার অনুব্রত মন্ডল অসুস্থ হলেই সিবিআই আসে।’ এ বিষয়ে কোনও সন্দেহই নেই যে, তাঁর এই মন্তব্য নতুন করে বিতর্ক উসকে দিয়েছে। পাশাপাশি তাঁর এই মন্তব্যকে কেন্দ্র করে দলের মধ্যেও অস্বস্তি কিছুটা বেড়েছে। 

তবে, এদিন কামারহাটির তৃণমূল বিধায়ক এখানেই থেমে যাননি। অনুব্রত মণ্ডলকে সিবিআই তলব প্রসঙ্গে মন্তব্য করার পাশাপাশি তিনি বলেন, ‘এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং রুজিরা বন্দ্যোপাধ্যায় ও সিবিআই-এর মুখোমুখি হয়েছিলেন। অনুব্রত মন্ডলেরও উচিত সিবিআই-কে ফেস করা।’

প্রসঙ্গত উল্লেখ্য, সাম্প্রতিকে গরু পাচারকাণ্ডে সিবিআই তলব করেছিল অনুব্রিত মণ্ডলকে। সেদিন তিনি চিনার পার্কের ফ্ল্যাট থেকে নিজাম প্যালেসে সিবিআই দফতরের দিকে যাচ্ছিলেন। কিন্তু মাঝপথেই গাড়ি ঘুরিয়ে তিনি চলে আসেন এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। সেখানেই কিছুদিন চিকিৎসাধীন ছিলেন তিনি। সম্প্রতি ছাড়া পেয়ে কলকাতার ফ্ল্যাটে রয়েছেন। তবে, তাঁর আইনজীবীদের মাধ্যমে স্পষ্ট জানিয়েছেন যে, চিকিৎসকরা তাঁকে আপাতত বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন। তাই তিনি সিবিআইয়ের কাছে চার সপ্তাহের সময় চেয়েছেন।  

 

 

 

আরও পড়ুন