1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

আজ ফের আদালতে পেশ কেষ্ট, জেল নাকি মিলবে জামিন? নজর আসানসোল কোর্টের নির্দেশে

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২, ০৯:২৩ এএম

আজ ফের আদালতে পেশ কেষ্ট, জেল নাকি মিলবে জামিন? নজর আসানসোল কোর্টের নির্দেশে
আজ ফের আদালতে পেশ কেষ্ট, জেল নাকি মিলবে জামিন? নজর আসানসোল কোর্টের নির্দেশে

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ১৪ দিনের জেল হেফাজতের মেয়াদ শেষ। গরু পাচার মামলায় গ্রেফতার অনুব্রত মণ্ডলকে তাই আজ ফের আসানসোল সিবিআই আদালতে পেশ করা হবে। এর মধ্যে গতকালই ফের একবার সিবিআই-এর তদন্তকারী আধিকারিকদের জেরার মুখোমুখি হয়েছেন কেষ্ট। আজ কি মিলবে জামিন, নাকি ফের জেল হেফাজতে যাবেন অনুব্রত? এই মুহূর্তে এই প্রশ্নের উত্তরের জন্য আসানসোল কোর্টের নির্দেশের অপেক্ষা।

মঙ্গলবারও সিবিআই- এর তদন্তকারী আধিকারিকদের জেরার সম্মুখীন হন অনুব্রত মণ্ডল। আসানসোল সংশোধনাগারে কেষ্ট ও দেহরক্ষী সায়গলকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। সূত্রের খবর, প্রথমে প্রায় ২০ মিনিট সায়গল হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে ৫০ মিনিট প্রশ্ন করা হয় অনুব্রত মণ্ডলকে। সায়গলকে ১৪ টি প্রশ্ন করা হয় বলেই জানা গিয়েছে। আর অনুব্রত তদন্তকারী আধিকারিকদের ২০ টি প্রশ্নের মুখোমুখি হন।

সূত্রের খবর, সিবিআই সম্প্রতি এই মামলায় যে সব তল্লাশি অভিযান চালিয়েছে, সে বিষয়ে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করা হয়। অনুব্রত-ঘনিষ্ঠ কাউন্সিলর, অ্যাকাউন্ট্যান্ট, ব্যবসায়ী ও মেয়ে সুকন্যার সম্পত্তি নিয়ে বেশ কিছু প্রশ্ন করা হয় তাঁকে। এদিকে, সিবিআই- এর তদন্তকারী আধিকেরা দাবি করেছেন যে, সায়গল কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন। কিন্তু অনুব্রত মণ্ডল আগের দিনের থেকে কিছুটা নমনীয় ছিলেন, তিনি প্রশ্নের জবাব দিয়েছেন। চুপ থাকেননি।

উল্লেখ্য, প্রথম থেকে তদন্তে অসহযোগিতার যে অভিযোগ অনুব্রতর বিরুদ্ধে উঠেছিল, মঙ্গলবার তেমনটা হয়নি। বেশ কিছু প্রশ্নের নাকি সাবধানি উত্তরও দিয়েছেন বীরভূমের তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। কেষ্টর ১৪ দিনের জেল হেফাজতের মেয়াদ শেষ হয়েছে। তাই আজ ফের আসানসোল কোর্টে হাজিরা তাঁর। আজ তাঁকে জামিন দেবেন বিচারক নাকি ফের জেল ফেহাজতের নির্দেশ? নজর সেদিকেই সকলের।

 

আরও পড়ুন