1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

নিয়ন্ত্রণ হারিয়ে মা ও মেয়েকে পিষে দিলো অ্যাম্বুলেন্স! মৃতদেহ ঘিরে রণক্ষেত্র উলুবেড়িয়া

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২২, ১০:৪৯ এএম

নিয়ন্ত্রণ হারিয়ে মা ও মেয়েকে পিষে দিলো অ্যাম্বুলেন্স! মৃতদেহ ঘিরে রণক্ষেত্র উলুবেড়িয়া
নিয়ন্ত্রণ হারিয়ে মা ও মেয়েকে পিষে দিলো অ্যাম্বুলেন্স! মৃতদেহ ঘিরে রণক্ষেত্র উলুবেড়িয়া

পথ দুর্ঘটনাকে ঘিরে রণক্ষেত্র হাওড়া। সাত সকালে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মৃত্যু হল মা ও মেয়ের। আর এই ঘটনাকে ঘিরেই রণক্ষেত্রের আকার নিয়েছে ১৬ নম্বর জাতীয় সড়ক। ইতিমধ্যেই এই ঘটনায় টায়ার পুড়িয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে এসেছে বিশাল পুলিশ বাহিনী।

পুলিশ সূত্রে খবর, এদিন সকালের জোড়া কলতলা এলাকার জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন অপর্ণা পাড়াল (৪০) ও তার দশ বছরের মেয়ে টুসু পাড়াল। সেই সময় আচমকাই একটি অ্যাম্বুলেন্স তাদের দিকে নিয়ন্ত্রণ হারিয়ে এগিয়ে আসে। এবার দ্রুত গতিতে তাদের ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মা ও মেয়ের। এরপরে উত্তপ্ত হয়ে ওঠে উলুবেরিয়া। ১৬ নম্বর জাতীয় সড়ক ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা।

মৃতের পরিবার সূত্রে খবর, সেদিন সকালে বৃত্তি পরীক্ষা দিতে যাচ্ছিল টুসু। তাই গাড়ি ধরার জন্য মায়ের সঙ্গে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল সে। সেই সময় অ্যাম্বুলেন্স স্টিল নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দিকে দ্রুতগতিতে এগিয়ে এসে ধাক্কা মারে। এই ঘটনার পর স্বাভাবিকভাবে উত্তেজিত হয়ে পড়ে জনতা। ঘাতক অ্যাম্বুলেন্সটিকে তারা আটক করে এবং অ্যাম্বুলেন্সটিতে আগুন ধরিয়ে দেয়। এর মধ্যে পলাতক অ্যাম্বুলেন্স চালক।

এদিকে এই গোটা ঘটনায় পুলিশের গাফিলতির দিকেই আঙুল তুলেছে স্থানীয়রা। তাদের অভিযোগ আন্ডার পাস না থাকার কারণেই লাগাতার এই দুর্ঘটনা ঘটছে। রাস্তার পাশে মৃতদেহ রেখেই টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাচ্ছে উত্তেজিত জনতা। এদিকে এই আগুন নেভাতে দমকলের ইঞ্জিন আনতে হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী।

আরও পড়ুন