1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

শ্বশুরবাড়ির সদস্যদের ক্রমাগত মানসিক অত্যাচারে অবসাদগ্রস্ত যুবক! ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

আত্রেয়ী সেন | মলয় দে

প্রকাশিত: জুন ৯, ২০২২, ০৪:০৯ পিএম

শ্বশুরবাড়ির সদস্যদের ক্রমাগত মানসিক অত্যাচারে অবসাদগ্রস্ত যুবক! ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ
শ্বশুরবাড়ির সদস্যদের ক্রমাগত মানসিক অত্যাচারে অবসাদগ্রস্ত যুবক! ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ / প্রতীকী ছবি

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ স্ত্রী গত চার মাস ধরেই ঘরছাড়া। এর উপর শ্বশুরবাড়ির সদস্যদের পক্ষ থেকে লাগাতার হুমকি এমনকি মামলাও দায়ের করা হয়েছে। এর জেরেই মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েন বছর ২৬ এর এক যুবক। পরস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে, নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর বাগআঁচড়া বাগদেবী তলা এলাকায়। 

এদিন বাড়ি থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃত যুবকের নাম সুব্রত বিশ্বাস। পরিবারের সদস্যদের অভিযোগ, গত চারমাস আগে সুব্রত বিশ্বাসের স্ত্রী সাংসারিক অশান্তির কারণে স্বামীর বাড়ি ছেলে চলে যান। এরপর থেকেই স্ত্রীর বাবার বাড়ির লোকজন প্রতিনিয়ত হুমকি দিত সুব্রতকে। এখানেই শেষ নয়, স্ত্রী বাবার বাড়ি চলে যাওয়ার পাশাপাশি,  স্বামী সুব্রত বিশ্বাস, এবং স্বামীর বাবা-মায়ের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেন।  

ক্রমাগত মানসিক অত্যাচারের কারণে ওই যুবক মানসিক অবসাদে ভুগতে শুরু করেন বলেই তাঁর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। এদিন আচমকাই ঘরের ভিতর সুব্রত বিশ্বাসের ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের লোকজন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বৃহস্পতিবার শান্তিপুর থানার পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করে। 

এদিকে, মৃত যুবকের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যে, তাঁরা ওই যুবকের স্ত্রী এবং তাঁর বাবার বাড়ির সদস্যদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন। তাঁদের আরও দাবি যে, যুবকের স্ত্রী এবং তাঁর শ্বশুরবাড়ির সদস্যরা যদি এভাবে তাঁর উপর মানসিক অত্যাচার না করত, তাহলে হয়ত এই ঘটনা ঘটত না।

আরও পড়ুন