1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

নৃশংস! স্ত্রীর উপর রাগে আড়াই মাসের সন্তানকে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ১২:২২ পিএম

নৃশংস! স্ত্রীর উপর রাগে আড়াই মাসের সন্তানকে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে
নৃশংস! স্ত্রীর উপর রাগে আড়াই মাসের সন্তানকে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এককথায় নৃশংস। দাম্পত্য অশান্তি রেশ গিয়ে পড়ল একরত্তি দুধের শিশুর উপর। মাত্র আড়াই মাসের শিশুপুত্রকে আছড়ে খুনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। এমনই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে পুরুলিয়ার টামনা থানা এলাকায়। মৃত ওই শিশু সন্তানের মা তাঁর স্বামীর বিরুদ্ধে ইতিমধ্যেই লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গিয়েছে, পুরিলিয়ার টামনা থানা এলাকার গুড়কুরের বাসিন্দা সাগর রুইদাস। বছর দেড়েক আগে বলরামপুরের ছোটো গাদো গ্রামের বাসিন্দা নেহারী রুইদাসের সঙ্গে বিয়ে হয় সাগরের। কিন্তু এই বিয়ে সুখকর ছিল না। অভিযোগ, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে একেবারেই বনিবলা হচ্ছিল না। সংসারে অশান্তি ছিল নিত্যসঙ্গী। নেহারীর অভিযোগ সাগর প্রায়ই অত্যাচার করত তাঁর উপরে। নেশাগ্রস্ত অবস্থায় মারধর করত স্ত্রীকে। এরই মাঝে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নেহারী।

আড়াই মাস আগে সুস্থ পুত্র সন্তানের জন্ম দেন নেহারী। জানা গিয়েছে, বৃহস্পতিবার তাঁর মা এবং ভাই নেহারীর বাড়িতে এসেছিলেন। নেহারী এবং তাঁর আড়াই মাসের ছেলেকে বাপের বাড়ি নিয়ে যাওয়ার জন্য। কিন্তু বিষয়টি জানতে পেরেই ক্ষোভে ফেটে পড়ে সাগর। আসেই সময় বিছানায় শুয়ে ছিল ছোট্ট শিশুসন্তান। অভিযোগ আচমকাই বিছানা থেকে ছেলেকে তুলে মাটিতে আছার মারে সাগর। 

এরপর সঙ্গে সঙ্গেই রক্তাক্ত একরত্তিকে নিয়ে যাওয়া হয় দেবেন মাহাতো হাসপাতালে। কিন্তু শেষরক্ষা করা যায়নি। সেখানকার চিকিৎসকরা শিশুটিকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। এরপরই স্বামী সাগরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নেহারী। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক সাগর। সাগরের এই কাণ্ডে হতবাক গ্রামের মানুষও। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, স্ত্রীর উপর রাগের কারণেী এই কাণ্ড ঘটিয়েছে সাগর। এই ঘটনার বিষয়ে পুরুলিয়ার পুলিশ সুপার এস. সেলভামুরুগন বলেন, ‘তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত বাবাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

আরও পড়ুন