1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

রাতে বাড়ির ছাদে তল্লাশি চালাতে গিয়ে বিপত্তি! হাই-ভোল্টেজ তারে হাত লেগে মৃত সিভিক ভলেন্টিয়ার

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ১৫, ২০২২, ০৯:৫১ এএম

রাতে বাড়ির ছাদে তল্লাশি চালাতে গিয়ে বিপত্তি! হাই-ভোল্টেজ তারে হাত লেগে মৃত সিভিক ভলেন্টিয়ার
রাতে বাড়ির ছাদে তল্লাশি চালাতে গিয়ে বিপত্তি! হাই-ভোল্টেজ তারে হাত লেগে মৃত সিভিক ভলেন্টিয়ার / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাতে বাড়ির ছাদে উঠে তল্লাশি অভিযান চালাতে গিয়েই ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। রাতের অন্ধকারে ছাদ উঠে তল্লাশি অভিযান চালাতে গিয়ে ওভার হেড হাই-ভোল্টেজ বিদ্যুতের তারে হাত লেগে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক সিভিক ভলেন্টিয়ারের। এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে বিক্ষোভ দেখিয়েছেন এলাকার সাধারণ মানুষ। এদিকে, এই সিভিক ভলেন্টিয়ারের মৃত্যুর খবরে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জলার ভগবানপুরে। 

এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভগবানপুর থানার দ্বারিমারায়। কিন্তু ঠিক কী করণে ওই অভিযান চালিয়েছিল পুলিশ তা এখনও জানা যায়নি। তবে, অভিযান চালানোর সময় বাড়ির ছাদে উঠলে, ছাদের উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হন ওই সিভিক ভলেন্টিয়ার। এর পরেই উত্তেজনা ছড়ায় এলাকায়। এই ঘটনার পর পুরো এলাকা বিদ্যুতহীন হয়ে পড়ে। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন এলাকার মানুষ। 

এদিকে, শেষ পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, বিদ্যুৎস্পৃষ্ট সিভিক ভলেন্টিয়ারকে ভগবানপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত সিভিক ভলেন্টিয়ারের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে কাঁথি মহকুমা হাসপাতালে। 

জানা গিয়েছে, মৃত সিভিক ভলেন্টিয়ারের নাম সুব্রত কর। তাঁর বাড়ি গুড়গ্রাম গ্রাম পঞ্চায়েত এলাকার বুড়াবুড়ি গ্রামে। এদিকে, সিভিক ভলেন্টিয়ারের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই ভগবানপুর হাসপাতালের সামনে ভিড় জমান ভগবানপুরের বহু মানুষ। এই ঘটনায় একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে যে, তল্লাশি অভিযানের সময় কেন বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়নি পুলিশের পক্ষ থেকে? ঠিক কী ঘটনা ঘটেছিল? কেনই বা রাতে তদন্তের প্রয়োজন পড়ল? আর সিভিক ভলেন্টিয়ারকে দিয়েই বা কেন এই কাজ করানো হয়েছিল? এমনই সব প্রশ্ন করছেন এলাকার মানুষজন। 

আরও পড়ুন