1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বিকৃত যৌন লালসার শিকার ৭ বছরের শিশুকন্যা! গ্রেফতার অভিযুক্ত যুবক

আত্রেয়ী সেন | তনুজ জৈন

প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ০৪:৩৩ পিএম

বিকৃত যৌন লালসার শিকার ৭ বছরের শিশুকন্যা! গ্রেফতার অভিযুক্ত যুবক
বিকৃত যৌন লালসার শিকার ৭ বছরের শিশুকন্যা! গ্রেফতার অভিযুক্ত যুবক / প্রতীকী ছবি

নিজস্ব প্রতিনিধি, মালদহঃ ফের নাবালিকা ধর্ষণের ঘটনা ঘটল রাজ্যে। ২৫ বছরের এক যুবকের বিকৃত যৌন লালসার শিকার হল বছর সাতেকের এক শিশুকন্যা। ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুরে। ওই অভিযুক্ত যুবক আবার নির্যাতিতা শিশুটির সম্পর্কে আত্মীয়। অভিযুক্তের বাড়ি বিহারে। 

শারীরিক নির্যাতনের জেরে অসুস্থ হয়ে পড়ে শিশুটি। বর্তমানে সে মালদহের হরিশ্চন্দ্রপুরের হাসপাতালেই ভরতি। অভিযোগ পেয়েই পুলিশ অভিযুক্ত যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে। ধৃত যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহারের বাকাচ্ছাল্লা থেকে দুদিন আগেই শিশুটির বাড়িতে বেড়াতে এসেছিল অভিযুক্ত যুবক। এদিকে, এদিন সকালে বাড়ির সবাই মাঠে গিয়েছিল কাজে। যুবকটির উপরে শিশুটিকে দেখে রাখার ভার দিয়ে কাজে গিয়েছিলেন ওই নাবালিকার বাবা-মা। এদিকে, বাড়িতে কেউ না থাকার সুযোগেই অভিযুক্ত যুবক শিশুটিকে নির্যাতন করে বলেই অভিযোগ। 

এদিকে, কাজ থেকে ফিরে মেয়েকে দেখে আঁতকে ওঠেন শিশুটির মা। মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখে, তার কাছ থেকেই পুরো ঘটনা জানতে পারেন। এরপর শিশুটিকে দ্রুত হাসপাতালে ভরতি করা হয়। এদিকে, এই ঘটনায় শোরগোল পড়তেই  ওই যুবক পালানোর চেষ্টা করে। কিন্তু সে পালাতে সফল হয়নি। এলাকার বাসিন্দারাই তাকে ধরে ফেলেন। এরপর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় যুবকটির বিরুদ্ধে। পুলিশ অভিযোগ পেতেই অভিযুক্তকে গ্রেফতার করে। এদিকে, এই গোটা ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন