1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

এলাকা কাঁপিয়ে বোমার মতো বিস্ফোরণে ফাটল নতুন রয়্যাল এনফিল্ড বাইক! ভয়াবহ ঘটনা ভাইরাল

শ্রেয়সী দত্ত

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২২, ০২:৫২ পিএম

এলাকা কাঁপিয়ে বোমার মতো বিস্ফোরণে ফাটল নতুন রয়্যাল এনফিল্ড বাইক! ভয়াবহ ঘটনা ভাইরাল
এলাকা কাঁপিয়ে বোমার মতো বিস্ফোরণে ফাটল নতুন রয়্যাল এনফিল্ড বাইক! ভয়াবহ ঘটনা ভাইরাল

দেশজুড়ে নিত্যদিনই শোনা যাচ্ছে স্কুটার, বাইক বিস্ফোরণের কথা। আর যা দেখে-শুনে ভয়ে কাঁপছে দেশ। কিছুদিন আগেই পুনেতে একটি ইলেকট্রিক স্কুটার ভয়াবহ বিস্ফোরণে পুড়ে যাওয়ার ছবি দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়ে দেশবাসী। তবে এবার যে ঘটনার ভিডিও ভাইরাল হলো তার ভয়াবহতা যেন আর‌ও বেশি। বীভৎসতাও কয়েকাংশে বেশি। পেট্রোল চালিত রয়্যাল এনফিল্ড বাইক সর্বসমক্ষে আগুনে পুড়ে গেল।

ইলেকট্রিক স্কুটারে আগুন লাগার ঘটনা মেনে নেওয়া গেলেও অত্যাধিক ব্যয়বহুল দামী রয়্যাল এনফিল্ড বাইকে বিস্ফোরণ যেন ঠিক হজম হচ্ছে না। জানা গেছে একজন ব্যক্তি নতুন বুলেট নিয়ে পূজো দিতে মন্দিরে পৌঁছেছিলেন আর সেখানেই ঘটে ভয়াবহ বিস্ফোরণ। চোখের নিমেষে পুড়ে যায় বাইকটি। ভিডিওটিতে দেখা গেছে, মন্দিরের বাইরে বাইকটি পার্ক করা ছিল। আর সেটিতে হঠাৎই আগুন ধরে যায়। এর পর সবাইকে চমকে দিয়ে এলাকা কাঁপিয়ে বোমার মতো বিস্ফোরণ ঘটে সেই বাইকে।

এই বীভৎস বাইক বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে কর্ণাটকের মহীশূরের বলে জানা যাচ্ছে। সেখানে রবিচন্দ্র নামের এক ব্যক্তি তাঁর নতুন কেনা রয়্যাল এনফিল্ড বুলেট বাইক পুজো দিতে অনন্তপুরের বিখ্যাত কাসাপুরম অঞ্জনেয়া স্বামী মন্দিরে পৌঁছেছিলেন। এরপর তিনি মন্দিরের সামনে রাস্তায় নতুন মোটরসাইকেলটি দাঁড় করিয়ে রেখে পূজার প্রস্তুতি শুরু করেন। এরই মধ্যে হঠাৎ বাইকে আগুন ধরে যায়। স্থানীয় লোকজন চেষ্টা করতে থাকেন আগুন নেভানোর। কিন্তু আগুন নেভানো সম্ভব হয়নি। কারণ হঠাৎই বাইক থেকে একটি অদ্ভুত শব্দ বের হতে থাকে। আর এতেই ভয় পেয়ে ওই বাইকের সামনে থেকে সরে যান সবাই। এরপর সবাইকেই সচকিত করে বোমার মতো বিকট শব্দে ফেটে যায় ওই বুলেট বাইক। আগুনের হল্কানি আর ধোঁয়ায় ঢেকে যায় আকাশ। কেঁপে ওঠে পুরো এলাকা। এমন দৃশ্যে আতঙ্ক ছড়ায় এলাকায়। এই বাইক বিস্ফোরণের ফলে ওই পার্কিং লটে বুলেটের আশেপাশে রাখা বেশ কয়েকটি বাইকেও আগুন লেগে যায়।

লাগাতার স্কুটার, বাইক বেশ আতঙ্কে রয়েছে এই যানবাহন গুলির ব্যবহারকারীরা। ‌ প্রসঙ্গত, কদিন আগেই রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় পুনেতে ওলার বৈদ্যুতিক স্কুটারে আগুন লেগে যায়। চোখের নিমেষে পুড়ে ছাই হয়ে যায় ওই স্কুটার। তার পর তামিলনাড়ুর ভেলোরে বাড়িতে চার্জ করা ওকিনাওয়া বৈদ্যুতিক স্কুটারে আগুন লেগে যায়। এই ঘটনা আর‌ও মর্মান্তিক। এই ঘটনায় শ্বাসরোধ হয়ে এক ব্যক্তি ও তাঁর মেয়ের মৃত্যু হয়। আর এই সমস্ত ঘটনাগুলি একের পর এক প্রকাশ্যে আসতে থাকায় ভীত দেশবাসী।

আরও পড়ুন