1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ফের নাচের মাঝেই মৃত্যু! মঞ্চেই লুটিয়ে পড়লেন পার্বতী-রূপী নর্তকী! ভাইরাল ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২, ১০:৫৬ পিএম

ফের নাচের মাঝেই মৃত্যু! মঞ্চেই লুটিয়ে পড়লেন পার্বতী-রূপী নর্তকী! ভাইরাল ভিডিও
ফের নাচের মাঝেই মৃত্যু! মঞ্চেই লুটিয়ে পড়লেন পার্বতী-রূপী নর্তকী! ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নীল রঙা শাড়ি পরে মঞ্চে তখন পার্বতী নাচছেন। নাচতে নাচতেই মঞ্চের প্রথমে বসেন, এর কিছুক্ষণের মধ্যেই শুয়েও পড়েন তিনি। এদিকে, দর্শকেরা মনে করেছিলেন এটা তাঁর নাচেরই অঙ্গ। এরপরই মঞ্চে শিবের প্রবেশ হয়। কিন্তু ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। নাচের মাঝেই মারা যান পার্বতীরূপী ওই নর্তকী।

জানা গিয়েছে, মৃতের নাম যোগেশ গুপ্তা। নাচের মাঝেই হৃদরোগে আক্রান্ত হ্যে মৃত্যু হয়েছে তাঁর। জম্মুর বিষ্ণা এলাকায় গণেশ উৎসব চলছিল। সেখানেই পার্বতী সেজে নৃত্য পরিবেশন করছিলেন যোগেশ। সেই সময়ই ঘটে যায় ওই মর্মান্তিক ঘটনা।

একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, মঞ্চের উপরে নাচছেন যোগেশ। একটু হলেও তাঁর নাচের গতি যেন ধীর হয় একটা সময়। তাও নাচ তিনি থামাননি। বসেই নাচের ভঙ্গিতে হাত-পা নেরে চলেছিলেন যোগেশ। এরপরই উপুর হয়ে শুয়ে পড়েন। এদিকে, উপস্থিত দর্শকরা ভেবেছিলেন, এটাও শিল্পী যোগেশের নাচেরই একটা অঙ্গ। কিন্তু আর মাথা তোলেননি যোগেশ। শরীরে তাঁর কোনও স্পন্দন মেলেনি।

এদিকে, পার্বতী শুয়ে পড়তেই শিবরূপী অভিনেতা প্রবেশ করেন মঞ্চে। পার্বতীকে পরীক্ষা করেন। চিৎকার করে সাহায্য চান। ছুটে আসেন বাকি শিল্পীরা। দেখেন, যোগেশ অচেতন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু শেষরক্ষা হয়নি।

প্রসঙ্গত, গত কয়েক মাসে বেশ কয়েকবার অনুষ্ঠান মঞ্চে শিল্পীদের অসুস্থ হয়ে পড়ার ঘটনা ঘটেছে। গত জুনে কলকাতায় অনুষ্ঠান করতে এসে নজরুল মঞ্চে অসুস্থ হয়ে পড়েন বিখ্যাত সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নথ, যিনি কেকে নামে পরিচিত। প্রেক্ষাগৃহ থেকে হোটেলে ফিরে অসুস্থ হয়ে পড়েন গায়ক। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। কেকে-র আগে ২৮ মে কেরলের আলাপুঝায় মঞ্চেই মৃত্যু হয়েছিল বিখ্যাত সঙ্গীতশিল্পী এডাভা বশিরের। 

 

আরও পড়ুন