1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মহিলার জমি বণ্টনে অনিয়মের অভিযোগে অগ্নিশর্মা মন্ত্রী! প্রকাশ্যেই মারলেন চড়

আত্রেয়ী সেন

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২, ১১:২৯ এএম

মহিলার জমি বণ্টনে অনিয়মের অভিযোগে অগ্নিশর্মা মন্ত্রী! প্রকাশ্যেই মারলেন চড়
মহিলার জমি বণ্টনে অনিয়মের অভিযোগে অগ্নিশর্মা মন্ত্রী! প্রকাশ্যেই মারলেন চড়

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এক মহিলা অভিযোগ জানিয়েছিলেন। আর তাতেই বেজায় চটে গেলেন মন্ত্রী। এতোটাই রেগে গেলেন যে, প্রকাশ্যে অভিযোগকারিণী মহিলাকে চড় মারলেন। দক্ষিণের রাজ্য কর্ণাটকের এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। জমির ডিড বণ্টনের একটি অনুষ্ঠানে গিয়ে রাজ্যের আবাসন মন্ত্রীর এহেন কাণ্ডে বিতর্কের ঝড় তুঙ্গে। বিরোধী কংগ্রেস থেকে শুরু করে বিভিন্ন মহল থেকে মন্ত্রীর এই কীর্তির নিন্দার ঝড় উঠেছে।

কর্ণাটকের আবাসন মন্ত্রী ভি সোমান্না। শনিবার কর্ণাটকের চামরাজানগর জেলায় জমির ডিড বণ্টনের একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন কর্ণাটকের আবাসন। সেখানেই ঘটনার সূত্রপাত। ওই অনুষ্ঠানেই এক মহিলাকে চড় মারেন তিনি। চামরাজানগর জেলার হাঙ্গালা গ্রামের ওই অনুষ্ঠানে ১৭৩ জন উপভোক্তাকে জমির খেতাবপত্র তুলে দেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে।

শনিবার ওই অনুষ্ঠানেই উপস্থিত হয়েছিলেন স্থানীয় বাসিন্দা ওই মহিলাও। প্রকাশ্যে মঞ্চে গিয়ে তিনি মন্ত্রীর সামনেই জমির বণ্টনে অনিয়মের অভিযোগ তুলে শোরগোল ফেলে দেন। উপভোক্তাদের নির্বাচন করার প্রক্রিয়াতে কারচুপি হয়েছে বলেই অভিযোগ তোলেন ওই মহিলা।

মহিলার এমন গুরুতর অভিযোগ তোলার পরেই বেজায় রেগে যান মন্ত্রীমশাই। আচমকাই তাঁকে সপাটে চড় মারেন মন্ত্রী। এই ঘটনায় মুহূর্তের মধ্যেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে অনুষ্ঠানস্থলে। পরে পুলিশ ওই মহিলাকে টেনে মঞ্চ থেকে নামিয়ে দেয়। যদিও ততক্ষণে মন্ত্রীমশাইয়ের এই কীর্তি ক্যামেরাবন্দি হয়ে গিয়েছে। মোবাইলে তোলা সেই ছবি-ভিডিও বিদ্যুৎ গতিতে শেয়ার শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন মহল থেকে মন্ত্রীর এই কাণ্ডে নিন্দার ঝড় উঠেছে।

আরও পড়ুন