1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

কোভিডকালে মানুষের সাহায্যে বাড়িয়েছিলেন হাত, পেলেন স্বীকৃতিও! সংসদে সম্মানিত হলেন দেব

মৌসুমী মোদক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২২, ০১:৩৪ পিএম

কোভিডকালে মানুষের সাহায্যে বাড়িয়েছিলেন হাত, পেলেন স্বীকৃতিও! সংসদে সম্মানিত হলেন দেব
কোভিডকালে মানুষের সাহায্যে বাড়িয়েছিলেন হাত, পেলেন স্বীকৃতিও! সংসদে সম্মানিত হলেন দেব

কোভিডকালে সাধারণ মানুষের সাহায্যে বাড়িয়েছিলেন হাত৷ সঙ্কটের সময় বরাবর এগিয়ে গিয়েছিলেন সমাধানে৷ সেই কাজেরই স্বীকৃতি মিলল এবার। করোনা আবহে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য সংসদে সম্মানিত হলেন অভিনেতা তথা সাংসদ দীপক অধিকারী। দেবকে সংবর্ধনা দিলেন সংসদের স্পিকার ওম বিড়লা।

স্বীকৃতি পাওয়ার পরই ট্যুইট করে লোকসভার অধ্যক্ষকে ধন্যবাদ জানান দেব। পাশাপাশি অন্যান্য তৃণমূল সাংসদ ও তাঁর সহকর্মীদেরও কৃতজ্ঞতা জানান। ট্যুইটারে তিনি লেখেন, ‍‍`সম্মানের জন্য আপনাকে ধন্যবাদ মাননীয় স্পিকার। আমি শুধু সাংসদ হিসেবেই নয়, সবার আগে একজন মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি আমার সহকর্মী, সংসদের সদস্য, যাঁরা এই প্রয়োজনের সময়ে আমাদের জনগণের পাশে দাঁড়িয়েছেন তাঁদেরও ধন্যবাদ জানাতে চাই।‍‍`

প্রসঙ্গত, ঘূর্ণিঝড়ই হোক বা বন্যা, বরাবরই মানুষের পাশে দাঁড়িয়েছেন দেব৷ ঘাটালের মানুষ মনে করেন সাংসদ হলেও তিনি মোটেও অধরা নন। বরং যে কোনও বিপদেই সমাধানে এগিয়ে আসেন বাংলার অন্যতম এই তারকা। করোনাকালে রাজ্য জুড়ে যখন হাহাকার, তখনও কারও অপারেশনের ব্যবস্থা করতে বা চিকিৎসার খরচ জোগাতে এগিয়ে এসেছিলেন দেব। ডেবরার এমপি অফিসকে পরিণত করেছিলেন কোভিড রিলিফ সেন্টারে। সেখানে বেশ বেডের ব্যবস্থা করে নিয়ম মেনে কোভিড আক্রান্তদের চিকিৎসার বন্দোবস্ত করেছিলেন তৃণমূল সাংসদ।

শুধু তাই নয়! করোনা আক্রান্ত ও তাঁদের পরিবারের সদস্যদের জন্য তাঁর কলকাতার রেস্টুরেন্ট থেকে নিয়মিত খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন দেব। আর্থিকভাবে পিছিয়ে পড়া অসহায় মানুষদের মুখে  নিজ উদ্যোগে তুলে দিয়েছেন খাবার৷ পাশাপাশি আক্রান্তদের কাছে প্রয়োজন মতো ওষুধ, অক্সিজেন, অক্সিমিটারও পৌঁছে দিয়েছে তাঁর টিম৷ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন পরিযায়ী শ্রমিকদের দিকেও। তাঁর এই সকল কাজের জন্য ধন্য ধন্য করেছিল মানুষ। এবার সেই সব কাজের স্বীকৃতিও মিলল। সংসদে মিলল সম্মান।

আরও পড়ুন