1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ফের খবরের শিরোনামে হরিদেবপুর, ফ্ল্যাটে আটকে রেখে নাবালিকাকে গণধর্ষণ! গ্রেফতার ৫

আত্রেয়ী সেন

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২২, ০৭:৫৬ পিএম

ফের খবরের শিরোনামে হরিদেবপুর, ফ্ল্যাটে আটকে রেখে নাবালিকাকে গণধর্ষণ! গ্রেফতার ৫
ফের খবরের শিরোনামে হরিদেবপুর, ফ্ল্যাটে আটকে রেখে নাবালিকাকে গণধর্ষণ! গ্রেফতার ৫ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের কলকাতায় গণধর্ষণের ঘটনা ঘটল। আর এবারেও শিরনামে হরিদেবপুর। কিছুদিন আগেই এই হরিদেবপুরে অয়ন মণ্ডলের মৃত্যু রহস্যকে কেন্দ্র করে বিস্তর চাপানউতোর হয়েছিল। এবারে সেই হরিদেবপুরেই নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল ৫ যুবকের বিরুদ্ধে। ইতিমধ্যেই হরিদেবপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত ৫ যুবকের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। প্রত্যেককেই গ্রেফতার করা হয়েছে। সেই সঙ্গে মেডিক্যাল পরীক্ষার ব্যবস্থাও করা হয়েছে নাবালিকার।

এই ঘটনায় ফের একবার প্রশ্নের মুখে শহর কলকাতায় নারী নিরাপত্তা। ওই নাবালিকা মঙ্গলবার তাঁর দিদির বান্ধবীর সঙ্গে বাড়ি থেকে বেরোয় ওষুধ কেনার জন্য। এরপর তাঁরা রাস্তায় দাঁড়িয়ে চাও খায় এবং একটি পার্কে বসে কিছুক্ষণ। সেইসময় সেখানে ৩ যুবক আসে। তারা ওই নাবালিকার পরিচিত বলেই জানা গিয়েছে। এরপর বাড়ি ফিরে যায় নাবালিকার দিদির বন্ধু। আর ওই ১৪ বছরের নাবালিকাকে ৩ যুবক মিলে একটি ফ্ল্যাটে নিয়ে আটকে রেখে গণধর্ষণ করে।

এই ঘটনা প্রসঙ্গে নির্যাতিতা নাবালিকার দিদির ওই বান্ধবী জানাচ্ছেন, রাত সাড়ে এগারোটা-পৌনে বারোটা নাগাদ ওই নাবালিকার মাসির মেয়ে ফোন করে নাবালিকার বিষয়ে জানতে চান। তবে, নাবালিকার বন্ধুদের মধ্যে তিনি কাউকেই চেনেন না বলেই দাবি নাবালিকার দিদির বান্ধবীর।

তিনি জানিয়েছেন, ‘কাল আমি ওকে বলি আমার খুব শরীর খারাপ তুই আমার সঙ্গে ওষুধের দোকানে যাবি? ও বলে হ্যাঁ যাব। ওকে নিয়ে আমি ওষুধের দোকানে যাই। ওখানে যাওয়ার পর আমরা চা খাই। একটা পার্কেও বসি। সেখানেই ওর তিনটে ছেলে বন্ধুর সঙ্গে দেখা হয়। আমি ওদের কাউকে চিনি না। এরপর সন্ধ্যা সাড়ে ৬টার মধ্যে বাড়ি ফিরে আসি। তারপর আর কি হয়েছিল জানিনা। তারপর রাত সাড়ে এগারোটা নাগাদ ওর মাসির মেয়ে আমাকে ফোন করে ওর খোঁজ করে। আমি গোটা ঘটনার কথা খুলে বলি।’

এদিকে, গণধর্ষণের জেরে মানসিক এবং শারীরিকভাবে খুবই ভেঙে পড়েছে নাবালিকা। আজ হরিদেবপুর থানার দ্বারস্থ হয় নির্যাতিতা। অরূপ সেনগুপ্ত ওরফে পুটু, অভিষেক সিং ওরফে নিখিল, সঞ্জয় পাত্র, সাহেব অধিকারী, রাহুল সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। গণধর্ষণের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই দ্রুত পদক্ষেপ নেয় পুলিশ। শুরু হয়েছে তদন্তও। কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশ ৫ অভিযুক্তকে গ্রেফতার করেছে। অন্যদিকে, নাবালিকাকে গণধর্ষণের ঘটনায় পকসো আইনে মামলা দায়ের হয়েছে। এছাড়াও ধৃতদের বিরুদ্ধে ১২০ বি, ৩২৮, ৩৪২ ও ৩৬৬ ও ৩৭৬ডিএ ধারায় মামলা রুজু হয়েছে।

আরও পড়ুন