1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

টেট উত্তীর্ণদের সঙ্গে সাক্ষাৎ কুণালের, তাঁদের অভাব-অভিযোগ কর্তৃপক্ষের কাছে জানানোর আশ্বাস

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ২, ২০২২, ০৮:০৫ পিএম

টেট উত্তীর্ণদের সঙ্গে সাক্ষাৎ কুণালের, তাঁদের অভাব-অভিযোগ কর্তৃপক্ষের কাছে জানানোর আশ্বাস
টেট উত্তীর্ণদের সঙ্গে সাক্ষাৎ কুণালের, তাঁদের অভাব-অভিযোগ কর্তৃপক্ষের কাছে জানানোর আশ্বাস

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে ইতিমধ্যেই দেখা করে কথা বলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁদের চাকরিতে নিয়োগের আশ্বাস দিয়েছেন। এদিকে, ২০১৪ সালের প্রাইমারি টেটে যারা উত্তীর্ণ হয়েছেন, তাঁদের সঙ্গে দেখা হয়নি ডায়মন্ড হারবারের সাংসদের। এবার তাঁদের সঙ্গে দেখা করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। চাকরিপ্রার্থীদের যাবতীয় সমস্যার কথা শুনে তা কর্তৃপক্ষের কাছে বিষয়টি পৌঁছে দেওয়ারও আশ্বাস দিয়েছেন। 

শুধুমাত্র এসএসসি চাকরিপ্রার্থীদের নিয়োগে বঞ্চনাই নয়, নিয়োগে বঞ্চিত হওয়ার জন্য দীর্ঘ সময় ধরেই আন্দোলন করেছেন টেট উত্তীর্ণরা। সরকারের পক্ষ থেকে চাকরির আশ্বাস দেওয়া হলেও, এখনও চাকরি পাননি কেউ। এদিকে, ইতিমধ্যেই নিয়োগ সংক্রান্ত জটিলতা দূর করতে হস্তক্ষেপ করেছেন অভিষেক। এসএসসি চাকরি প্রার্থীদের এক প্রতিনিধি দল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছেন ক্যামাক স্ট্রিটের অফিসে। 

এই কথা শোনার পর অভিষেকের অফিসের সামনে সাড়া রাত ধরে অবস্থান করেন। তাও দেখা হয়নি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সঙ্গে। উল্টে পুলিশ তাঁদের সেখান থেকে সরিয়ে দেয়। তাঁদের বলা হয়, ডেপুটেশন নিয়ে রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে দেখা করতে। বলা হয় যে, তাঁদের সমস্যাকেও গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে। জানা গিয়েছে, আগামী চলতি মাসের ৮ তারিখ বৈঠকে বসবেন ব্রাত্য বসু এদের সঙ্গে।

কিন্তু তার আগে অভিষেকের সঙ্গে দেখা করার বিষয়ে অনড় চাকরিপ্রার্থীরা। এনিয়ে আজ কুণাল ঘোষের সুকিয়া স্ট্রিটের বাড়িতে যান তাঁরা। কিন্তু তখন দেখা হয়নি। পরে তাঁদের সঙ্গে দেখা করেন তৃণমূলের রাজ্য সম্পাদক। নিয়োগ জটিলতা নিয়ে আলোচনাও হয় তাঁদের সঙ্গে। আলোচনা শেষে আশ্বস্ত চাকরিপ্রার্থীরা। তাঁরা জানিয়েছেন, ‘প্রথমবার আমাদের কথা জানানোর জায়গা পেলাম। অভিষেক বন্দ্যোপাধ্যায় নিয়োগের বিষয় হস্তক্ষেপ করেছেন। ওঁর সঙ্গে আমরাও কথা বলতে চাই। এ বিষয়ে কুণাল ঘোষকে জানিয়েছি।’

আরও পড়ুন