1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বাংলাদেশের রংপুরে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ! কেড়ে নিল ৪ টি তরতাজা প্রাণ

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২, ১০:৫০ এএম

বাংলাদেশের রংপুরে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ! কেড়ে নিল ৪ টি তরতাজা প্রাণ
বাংলাদেশের রংপুরে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ! কেড়ে নিল ৪ টি তরতাজা প্রাণ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মর্মান্তিক পরিণতি। রংপুরে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চার আরোহীর মৃত্যু হয়েছে। পাশাপাশি আরও দুজন গুরুতর আহত হয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টা নাগাদ বাংলাদেশের রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের নব্দীগঞ্জ বাজারসংলগ্ন এলাকায় এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। এদিকে, নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। 
 

যে দু’জনের পরিচয় সামনে এসেছে, তাঁরা হলেন, খুলনার পাইগাছা উপজেলার কফিল মণি ইউনিয়নের হরিডালি  গ্রামের পবিত্র নন্দী ও নগরীর তালুক উপাশু গ্রামের অনিল চন্দ্র (৫৫)। মৃতদের মধ্যে পবিত্র নন্দী একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। 


এদিকে, পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটের বুড়িমারীগামী মানিক এক্সপ্রেস নামে একটি বাস নব্দীগঞ্জ এলাকায় পৌঁছলে, বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এর জেরে ঘটনাস্থলেই অটোচালক-সহ তিনজনের মৃত্যু হয়।  দুর্ঘটনার পরেই খবর পাওয়া মাত্রই পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এ সময় গুরুতর আহত অবস্থায় তিনজনকে রংপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আরও এক যাত্রীর মৃত্যু হয়।

 
এই দুর্ঘটনা প্রসঙ্গে মহানগর পুলিশের মাহিগঞ্জ থানার এসআই বাবুল মিয়া জানিয়েছেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন ও হাসপাতালে নেওয়ার পর আরো একজনের মৃত্যু হয়। অন্যদিকে, এই দুর্ঘটনার জেরে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ।

আরও পড়ুন