1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ইনস্টাগ্রামে রিল বানিয়ে আত্মঘাতী যুবক! ছেলের শেষকৃত্য সেরে করুণ পরিণতি শোকগ্রস্ত বাবার

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ১৪, ২০২২, ০৭:৪০ পিএম

ইনস্টাগ্রামে রিল বানিয়ে আত্মঘাতী যুবক! ছেলের শেষকৃত্য সেরে করুণ পরিণতি শোকগ্রস্ত বাবার
ইনস্টাগ্রামে রিল বানিয়ে আত্মঘাতী যুবক! ছেলের শেষকৃত্য সেরে করুণ পরিণতি শোকগ্রস্ত বাবার

ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়ে আত্মহত্যা যুবকের৷ ভিডিও বানাতে বানাতেই বিষ খেয়ে আত্মহত্যা করেন ওই যুবক। আর ছেলের এই অকস্মাৎ মৃত্যু কিছুতেই মেনে নিতে পারেননি বাবা। তাই ছেলের শেষকৃত্য সেরে এসেই চরম পরিণতি বেছে নেন বাবা৷ গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন তিনিও। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের উদয়পুরে।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম দেবী সিংহ। বয়স ১৯ বছর। সোমবার সকালে বিষ খেয়ে আত্মহত্যা করেন উদয়পুরের ওঘনা গ্রামের বাসিন্দা এই যুবক। বিষ খাওয়ার আগে তিনি ইনস্টাগ্রামে একটি রিল তৈরি করেন, যেখানে তাঁকে কাঁদতে কাঁদতে বিষ খেতে দেখা যায়। এরপরই সালফাস ট্যাবলেট খাওয়ার ভিডিও আপলোড করে আত্মঘাতী হন ওই যুবক।

বেলা ১১ঃ৩০ নাগাদ ইনস্টাগ্রামে এই ভিডিও দেখেন যুবকের ভাই রূপ সিংহ। তিনি বন্ধু পাপ্পু সিংকে ফোন করে পুরো বিষয়টি জানান৷ গ্রামের লোকজনকেও খবর দেওয়া হয়। এরপর ১২টা নাগাদ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞান অবস্থায় দেবী সিংহকে উদ্ধার করে গোগুন্ডা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উদয়পুর হাসপাতালে পাঠানো হয় তাঁকে। তবে সেই হাসপাতালেই ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

এদিকে ছেলের আকস্মিক মৃত্যুতে স্বভাবতই বাড়ি জুড়ে নামে শোকের ছায়া। পুত্রশোকে বিহ্বল হয়ে পড়েন দেবীসিংহের বৃদ্ধ বাবা কালুসিংহ (৬১)। মঙ্গলবার ছেলের শেষকৃত্য সম্পন্ন করে বাড়ি ফেরার পর তিনিও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেবী সিংহ কর্মসূত্রে সুরাটে থাকতেন। গত ১১ জুলাই তাঁর ফেরার কথা ছিল। সেই মতো বাসে উঠেছিলেন তিনি। গোগুন্ডার কাছে বেলা ১০টা নাগাদ এক পুকুর পাড়ে নেমে যান তিনি। এরপর ১১টার দিকে ইনস্টাগ্রামে সালফাস ট্যাবলেট খাওয়ার ভিডিও পোস্ট করেন তিনি। তারপর সেখানেই আত্মঘাতী হন৷ তবে তিনি ঠিক কী কারণে এমন চরম পথ বেছে নিলেন তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন