1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

‘উত্তরপ্রদেশকে উন্নয়নের আরও উচ্চতায় নিয়ে যাবেন যোগী’! দাবি মোদীর

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ১৪, ২০২২, ০৯:৫৭ এএম

‘উত্তরপ্রদেশকে উন্নয়নের আরও উচ্চতায় নিয়ে যাবেন যোগী’! দাবি মোদীর
‘উত্তরপ্রদেশকে উন্নয়নের আরও উচ্চতায় নিয়ে যাবেন যোগী’! দাবি মোদীর

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বিধানসভা নির্বাচনে বিপুল সংখ্যা গরিষ্ঠতায় জয়লাভ করেছে বিজেপি। ফের মুখ্যমন্ত্রীর সিংহাসনে মোদী-শাহ ঘনিষ্ঠ যোগী আদিত্যনাথ। ইতিমধ্যেই যোগী আদিত্যনাথের জয়ের জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জয়ের পর রবিবার যোগী আদিত্যনাথ দিল্লিতে তাঁর প্রথম সফরে দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। 

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি টুইট করে লিখেছেন যে, ‘আজ যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা হয়েছে। উত্তরপ্রদেশ নির্বাচনে ঐতিহাসিক জয়ের জন্য তাঁকে অভিনন্দন জানিয়েছি। গত ৫ বছরে তিনি জনগণের আশা-আকাঙ্খা পূরণে অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি নিশ্চিত যে আগামী বছরগুলিতে তিনি রাজ্যকে উন্নয়নের আরও উচ্চতায় নিয়ে যাবেন।’

অন্যদিকে, যোগী আদিত্যনাথও টুইটারে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর ছবি শেয়ার করেছেন। পাশাপাশি তাঁর সঙ্গে দেখা করার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিন্দিতে টুইট করে লিখেছেন, “বিশ্বের সবথেকে জনপ্রিয় রাজনীতিবিদ, ‘আত্মনির্ভর ভারতের’ স্থপতি, ‘এক ভারত-শ্রেষ্ঠ ভারত’-এর স্বপ্নদ্রষ্টা, আজ দিল্লিতে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে উষ্ণ সাক্ষাৎ করেছি। তাঁর ব্যস্ত রুটিন থেকে সময় এবং আন্তরিক দিকনির্দেশনা দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ!’’

যোগী আদিত্যনাথ প্রধানমন্ত্রীর পাশাপাশি এম ভেঙ্কাইয়া নাইডু এবং বিজেপির সাধারণ সম্পাদক বিএল সন্তোষের সঙ্গেও দেখা করেন। এরপর সন্ধ্যায় উত্তরপ্রদেশের দ্বিতীয়বারের মুখ্যমন্ত্রী সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডা, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং-এর সঙ্গেও দেখা করেন। 

অন্যদিকে শপথ অনুষ্ঠানের আগে, যোগী আদিত্যনাথ রাজ্যের সরকার গঠন, ইউপি মন্ত্রিসভা এবং অন্যান্য বিভিন্ন বিষয়ে আলোচনা করার জন্য বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গেও দেখা করেন। বিজেপি উত্তরপ্রদেশে ৪০৩- সদস্যের বিধানসভায় ২৫৫ টি আসনে জয়লাভ করে নজির স্থাপন করেছে। 

 

আরও পড়ুন