1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মাঝ আকাশে কপ্টার পাখির ধাক্কা! বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন যোগী আদিত্যনাথ

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ২৬, ২০২২, ১২:৪৩ পিএম

মাঝ আকাশে কপ্টার পাখির ধাক্কা! বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন যোগী আদিত্যনাথ
মাঝ আকাশে কপ্টার পাখির ধাক্কা! বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন যোগী আদিত্যনাথ

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ অল্পের জন্য রক্ষা পেলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। রবিবার সকালে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর কপ্টারটি ওড়ার ঠিক পরেই পাখির সঙ্গে ধাক্কা লাগে, এর জেরেই বিপত্তি ঘটে। হেলিকপ্টারের জরুরি অবতরণ করানো হয় বারাণসীতে। পরে তিনি অন্য একটি উড়ানে লক্ষ্ণৌ যান।

জানা গিয়েছে, মাঝ আকাশে এদিন তাঁর চপারের কাছে হঠাৎ করেই একটি পাখি চলে আসে। উড়ানের জানলায় ধাক্কা মারে পাখিটি। এর জেরে উড়ানে সমস্যা হয়। তার জন্যই কোনরকম ঝুঁকি না নিয়ে হেলিকপ্টারের জরুরি অবতরণ করার সিদ্ধান্ত নেন পাইলট। উল্লেখ্য, শনিবারই একদিনের সফরে বারাণসী গিয়েছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। সেখান থেকেই এদিন সকালে হেলিকপ্টারে করে সুলতানপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন যোগী আদিত্যনাথ। কিন্তু মাঝপথেই আচমকা এই বিপত্তির কারণে জরুরি অবতরণ করতে হয়। পাখির সঙ্গে ধাক্কা লাগার কারণে যাত্রা করা সম্ভব ছিল না। সেক্ষেত্রে যোগী আদিত্যনাথের পরবর্তী যাত্রা ঝুঁকিপূর্ণ হয়ে যেত। তাই অপেক্ষা না করে হেলিকপ্টারটিকে বারাণসীর পুলিশ লাইনে জরুরি অবতরণ করানো হয়।

সূত্রের খবর, হেলিকপ্টারটির কোনরকম ক্ষতি হয়নি। তবে, বারাণসীর রিজার্ভ পুলিশ লাইনে রেখে সেটির যান্ত্রিক পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এদিকে, যোগী আদিত্যনাথের কোনরকম চোট লাগেনি বলেই খবর। জানা গিয়েছে, জরুরি অবতরণের পরে তিনি বারাণসীর সার্কিট হাউজে ফিরে যান। এর কিছুক্ষণ পরতিনি অন্য একটি উড়ানে লক্ষ্ণৌ যান।

অন্যদিকে, বারাণসীর জেলাশাসক কৌশল রাজ শর্মা জানিয়েছেন, ‘পাখির ধাক্কার জেরেই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের হেলিকপ্টারের দ্রুত জরুরি অবতরণ করা হয়েছে। ইতিমধ্যেই তিনি বিমানবন্দরের উদ্দেশে রওনা হয়ে গিয়েছেন। বিমানপথে লখনউ যাবেন তিনি।’

আরও পড়ুন