1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

দরজা খুলতে দেরি! ডাক্তারকে মারধর করল রোগীর আত্মীয়রা, বাদ গেল না ছেলেও

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ১১:৩৬ পিএম

দরজা খুলতে দেরি! ডাক্তারকে মারধর করল রোগীর আত্মীয়রা, বাদ গেল না ছেলেও
দরজা খুলতে দেরি! ডাক্তারকে মারধর করল রোগীর আত্মীয়রা, বাদ গেল না ছেলেও

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ যতদিন যাচ্ছে মানুষের ধৈর্য এবং সহ্যশক্তি ক্রমশ তলানিতে এসে ঠেকছে। একটুতেই মেজাজ হারাচ্ছে মানুষ। এমন ধরনের ঘটনা প্রায় প্রতিদিনই দেখা যায়। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে মানুষের ধৈর্যচ্যুতি ঘটছে।

এবারও তেমনই কিছু ঘটেছে। ক্লিনিকের দরজা খুলতে কিছুক্ষণ দেরি হওয়ার কারণে এক ডাক্তারকে মারধর করল রোগীর আত্মীয়রা। দল বেঁধে হামলা করা হয়েছে ডাক্তারের ছেলের উপরেও। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের বারামতী এলাকায়। সিসিটিভি ফুটেজে গোটা ঘটনার ভিডিও ধরা পড়েছে।

জানা গিয়েছে, মহারাষ্ট্রের বারামতী এলাকার সাঙ্গাভিতে যুবরাজ গায়কোয়ারের ক্লিনিক। ডাক্তার গায়কোয়ার অভিযোগ করেছেন, সেই সময় পরিবারের সদস্যদের সঙ্গে রাতের খাবার খাচ্ছিলেন তিনি। সেই সময়ই খুব জোরে কেউ দরজায় ধাক্কা দেয়। কিন্তু দরজা খুলতে ওই চিকিৎসকের কিছুটা দেরি হয়। এদিকে, অপেক্ষা করতে না পেরে, জানালার কাচ ভেঙে দেয় রোগীর আত্মীয়রা। এরপর যুবরাজ দরজা খুলতেই, বাড়িতে ঢুকে পড়ে অনিল জগতপ, বিশ্বজিৎ জগতপ, অশোক জগতপ ও ভূষণ জগতপ। তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপরই ডাক্তারবাবুকে মারতে শুরু করে তারা।

সিসিটিভি ফুটেজে এক ব্যক্তিকে ক্লিনিকের ভিতরে একবার দরজা খুলতে দেখা যায়। গায়কোয়ারের ছেলেকে তাঁর শার্ট ধরে ঘর থেকে টেনে বার করতেও দেখা গিয়েছে। তাঁর উপরেও হামলা করা হয়। এই পুরো ঘটনার সাক্ষী ছিলেন পাশের ঘরে থাকা দুই মহিলা। তাঁদের মধ্যেই একজন সেই হামলাকারীদের ছবি তুলে রেখেছেন। ডাক্তারের উপর হামলার জন্য এই চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মালেগাঁও পুলিশ। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তদন্তও শুরু হয়েছে।

আরও পড়ুন