1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

অজ্ঞাতপরিচয় আততায়ীর গুলিতে নিহত জনপ্রিয় এই পাঞ্জাবী গায়ক তথা কংগ্রেস নেতা!

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ২৯, ২০২২, ০৮:০৭ পিএম

অজ্ঞাতপরিচয় আততায়ীর গুলিতে নিহত জনপ্রিয় এই পাঞ্জাবী গায়ক তথা কংগ্রেস নেতা!
অজ্ঞাতপরিচয় আততায়ীর গুলিতে নিহত জনপ্রিয় এই পাঞ্জাবী গায়ক তথা কংগ্রেস নেতা!

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ গুলি করে হত্যা করা হল জনপ্রিয় পাঞ্জাবী গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালাকে। জানা গিয়েছে, রবিবার সন্ধের সময় তিনজনকে লক্ষ্য করে গুলি করে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। তিনজনের মধ্যেই ছিলেন সিধু। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা পাঞ্জাবী গায়ককে মৃত বলে ঘোষণা করেন। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক বলেই সূত্রের খবর। 

উল্লেখ্য, শনিবারী সিধু মুসেওয়ালা-সহ ৪২৪ জন ভিআইপি’র নিরাপত্তা প্রত্যাহার করে পাঞ্জাবের আম আদমি পার্টির সরকার। আর নিরাপত্তা প্রত্যাহারের পরের দিনই ঘটে গেল বড় অঘটন। পাঞ্জাবের মানসা এলাকার জাওহারকে গ্রামে সন্ধের সময় সিধু-সহ তিনজনকে লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী। সিধু মৃত্যু হয় এবং বাকি দুইজন এই মুহূর্তে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এদিকে, এখনও স্পষ্ট হয়, এই হামলার নেপথ্যে কে বা কারা রয়েছেন। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।  

প্রসঙ্গত উল্লেখ্য, পাঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালা। চলতি বছরে পাঞ্জাবের বিধানসভা নির্বাচনের আগে ২০২১ সালের ডিসেম্বরে কংগ্রেসে যোগ দেন সিধু। এরপর মানসা বিধানসভা কেন্দ্র থেকে কংগ্রেসের টিকিটে নির্বাচনেও লড়েন তিনি। কিন্তু আপ প্রার্থী ডা. বিজয় সিংলার কাছে ৬৩ হাজারেরও বেশি ভোটে পরাজিত হন। কিন্তু তাঁকে বিশেষ নিরাপত্তা দেওয়া হয়েছিল। তবে, পাঞ্জাবে বিধানসভা নির্বাচনে জয়লাভ করে ক্ষমতায় আসার ৫ মাসের মধ্যেই পাঞ্জাবের ৪২৪ জন ভিআইপির নিরাপত্তা প্রত্যাহার করে নেয় আম আদমি পার্টির সরকার। আর নিরাপত্তা প্রত্যাহারের পরেই এই ঘটনা। 

গত মাসেই খবরের শিরোনামে উঠে এসেছিলেন সিধু মুসওয়ালা। আম আদমি পার্টিকে কটাক্ষ করে একটি গান তৈরি করেছিলেন তিনি। গানের নাম স্কেপগোট। গানে আম আদমি পার্টির সমর্থকদের বিশ্বাসঘাতক বলে অভিহিত করে বিতর্কের মুখে পড়েছিলেন সিধু। গানের মাধ্যমে বেশ কিছু সম্প্রদায়কে বারবার ক্ষিপ্ত করেছিলেন বলেও, তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে।

আরও পড়ুন