1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মর্মান্তিক! গুজরাটে কংগ্রেস বিধায়কের জামাইয়ের গাড়ি পিষে দিল ৬ জনকে

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ১২, ২০২২, ১২:২৫ পিএম

মর্মান্তিক! গুজরাটে কংগ্রেস বিধায়কের জামাইয়ের গাড়ি পিষে দিল ৬ জনকে
মর্মান্তিক! গুজরাটে কংগ্রেস বিধায়কের জামাইয়ের গাড়ি পিষে দিল ৬ জনকে

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ লখিমপুরের খেরির ঘটনার স্মৃতি এখনও সবার মনেই রয়েছে। এবার সেই স্মৃতি ফিরে এল গুজরাটে। এবার কংগ্রেস বিধায়কের জামাইয়ের গাড়ি পিষে মারল ৬ জনকে। মৃতদের মধ্যে তিনজন মহিলাও রয়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন। 

এদিকে, এই ঘটনার পরই ওই কংগ্রেস বিধায়কের জামাইকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ঘাতক গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। চলতি বছরেই গুজরাটে রয়েছে বিধানসভা নির্বাচন। আর এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ময়দানে নেমে পড়েছে বিজেপি। কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে বিজেপি। 

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় সোজিত্রা গ্রামের কাছেই রাজ্য সড়কে রাজ্যের কংগ্রেসের বিধায়ক পুনমভাই মাধবভাই পারমারের জামাই কেতন পাধিয়ারের গাড়ি একটি অটো এবং একটি বাইকে সজোরে ধাক্কা মারে। এর জেরে ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ৪ জন অটোয় থাকা যাত্রী এবং বাইকের দুই আরোহী রয়েছে। মৃতদের মধ্যে তিনজনই মহিলা। জানা গিয়েছে, মৃতরা সোজিত্রা ও বোরিয়াভি গ্রামের বাসিন্দা। এদিকে, ঘাতক গাড়ির চালক আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। 

প্রত্যক্ষদর্শীদের দাবি, সন্ধে ৭ টা নাগাদ ওই দুর্ঘটনাটি ঘটে। বেপরোয়া গতিতে আসা একটি এসইউভি গাড়ি পিছন থেকে পরপর বাইক ও অটো রিকশায় ধাক্কা মারে। গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন বলেই মনে করছে পুলিশ। গাড়ির গতি নিয়ন্ত্রণ করতে না পেরেই দুর্ঘটনা ঘটে বলেই পুলিশ মনে করছে। ঘাতক গাড়িটি সোজিত্রার বিধানসভার কংগ্রেস বিধায়ক পুনামভাই মাধাভাই পারমারের জামাই কেতন পাধিয়ারের বলেই খবর। 

উদ্ধার হয়েছে গাড়িটির নম্বর প্লেট। তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। এদিকে, এই ঘটনার পর থেকেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। বিজেপির মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা টুইটে বলেছেন, এটাই কংগ্রেসের আসল চেহারা।

আরও পড়ুন