1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ধর্ষণের অভিযোগে এতদিন ছিল জেলে! জামিনে ছাড়া পেয়ে ফের ওই কিশোরীকে ধর্ষণ অভিযুক্তের

চৈত্রী আদক

প্রকাশিত: আগস্ট ৩, ২০২২, ০৫:১৮ পিএম

ধর্ষণের অভিযোগে এতদিন ছিল জেলে! জামিনে ছাড়া পেয়ে ফের ওই কিশোরীকে ধর্ষণ অভিযুক্তের
ধর্ষণের অভিযোগে এতদিন ছিল জেলে! জামিনে ছাড়া পেয়ে ফের ওই কিশোরীকে ধর্ষণ অভিযুক্তের / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ দু‍‍`বছর আগে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। ধর্ষণের অপরাধে দীর্ঘ ১ বছর জেলেও ছিল। এরপর জামিনে ছাড়া পেতে জেল থেকে বেরিয়েই ফের ওই কিশোরীকে ধর্ষণ করে অভিযুক্ত। এক বন্ধুকে সঙ্গে নিয়ে লাগাতার নির্যাতন চালায় কিশোরীর ওপর। এমনকি ধর্ষণের ভিডিও করার অভিযোগও ওঠে অভিযুক্তর বন্ধুর বিরুদ্ধে। এমন ঘৃণ্য ঘটনার সাক্ষী মধ্যপ্রদেশের জব্বলপুর।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম বিবেক প্যাটেল। ২০২০ সালে ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে বিবেকের বিরুদ্ধে। সেই সময় নির্যাতিতা নাবালিকা ছিলেন। সেই মামলাতেই এক বছরের জন্য জেল খাটে বিবেক। ২০২১ সালে ছাড়া পায় জামিনে। অভিযোগ, মাসখানেক আগে জোর করে কিশোরীর বাড়িতে ঢোকে অভিযুক্ত। গলায় ছুরি ঠেকিয়ে তাকে ধর্ষণ করে।

গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করে রাখে বিবেকের এক বন্ধু। এর পাশাপাশি বিবেকের বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ তুলে নিতে বলা হয় নির্যাতিতাকে। কিশোরীর কথায়, বিবেক তাঁকে রীতিমতো হুমকির সুরে বলে, যদি তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ তুলে না নেওয়া হয় তাহলে বন্ধুদের ক্যামেরায় তোলা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে।

দু‍‍`বছর পর একই ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় স্বাভাবিক ভাবেই আতঙ্কিত হয়ে পড়েছেন কিশোরী। এরপর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। তাঁর অভিযোগের উপর ভিত্তি করে তদন্ত শুরু করেছে পুলিশ। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক মূল অভিযুক্ত এবং তার বন্ধু। গোটা ঘটনায় পুলিশ অফিসার আসিফ ইকবাল বলেছেন, ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। নতুন করে গণধর্ষণের মামলা রুজু করা হয়েছে। অন্যদিকে দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন