1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

স্ত্রীর দিকে কুনজর! দলিত যুবক ও তার পরিবারকে গুলি করে মারল স্বামী

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২২, ০২:৪৯ পিএম

স্ত্রীর দিকে কুনজর! দলিত যুবক ও তার পরিবারকে গুলি করে মারল স্বামী
স্ত্রীর দিকে কুনজর! দলিত যুবক ও তার পরিবারকে গুলি করে মারল স্বামী

স্ত্রীর দিকে কুনজরে তাকাত প্রতিবেশী যুবক। তাই ওই যুবককে চরম শাস্তি দিতেই হত। এই চরম শাস্তি দিতে গিয়ে ওই যুবক এবং তার মা-বাবাকে গুলি করে হত্যা করল অভিযোগকারী। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মধ্যপ্রদেশের দামোহ জেলায়।

পুলিশ সূত্রে খবর, মধ্যপ্রদেশের দামোহ জেলার বাসিন্দা জগদীশ প্যাটেল অভিযোগ করতে থাকেন তার প্রতিবেশী যুবক তার স্ত্রীর দিকে কুনজরে তাকায়। এমনকি তার স্ত্রীকে প্রায় সময় ওই যুবক অনুসরণ করে এবং কুপ্রস্তাব দেয় এবং উত্তপ্ত করে। এরপরেই ওই যুবককে চরম শাস্তি দেওয়ার সিদ্ধান্ত নেয় জগদীশ। এরপর যেমন ভাবা তেমন কাজ।

এদিকে জানা গিয়েছে, সোমবার বিকেলে ওই দুই পরিবারের মধ্যে ফের বচসা বাধে। কয়েকজন গ্রামবাসী এসে তাদের ঝামেলা থামায়। কিন্তু মাথার রাগ কমেনি জগদীশের। পরেরদিন জগদীশ চড়াও হয় প্রতিবেশী ওই দলিত যুবকের বাড়িতে। সেখানে নিজের আরও পাঁচজন সাঙ্গপাঙ্গকে নিয়ে অস্ত্র নিয়ে চড়াও হয় জগদীশ।

জগদীশকে ওইভাবে আসতে দেখে ফের বচসা শুরু হয় দুই পরিবারের মধ্যে। এরপরই দলিত ওই যুবক ও তার মা-বাবার উপর গুলি চালায় জগদীশ ও তার বন্ধুরা। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে তারা। যুবকের ভাইকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইতিমধ্যে এই ঘটনায় জগদীশ পাটেলকে গ্রেফতার করেছে পুলিশ। দামোহু জেলার পুলিশ সুপারিনটেনডেন্ট ডি আর তেনিওয়ার জানান, মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে তবে বাকি পাঁচজনের খোঁজে তল্লাশি চলছে। কোন খুনের চেষ্টা এবং জনজাতি উপজাতির বিরুদ্ধে অপরাধ এই ধরনের আইনে মামলা দায়ের করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে।

আরও পড়ুন