1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

সাত মাস আগে বাবাকে মারধরের ‘বদলা’! প্রকাশ্যেই সেই ব্যক্তিকে গুলি নাবালকের, ধৃত ৪

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ১৬, ২০২২, ০৭:৫৫ পিএম

সাত মাস আগে বাবাকে মারধরের ‘বদলা’! প্রকাশ্যেই সেই ব্যক্তিকে গুলি নাবালকের, ধৃত ৪
সাত মাস আগে বাবাকে মারধরের ‘বদলা’! প্রকাশ্যেই সেই ব্যক্তিকে গুলি নাবালকের, ধৃত ৪

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ সাত মাস আগের ঘটনার প্রতিশোধ তুলতে ভয়ঙ্কর পদক্ষেপ নাবালকের। প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তিকে গুলি করে পালায় ৪ নাবালক। পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে তাঁকে গুলি করা হয় বলে অভিযোগ। গুলি লেগে গুরুতর জখম হন ওই ব্যক্তি। চিকিৎসার জন্য ইতিমধ্যেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদিকে গ্রেফতার করা হয়েছে ওই ৪ নাবালককে।

শুক্রবার ঘটনাটি ঘটে দিল্লির জাহাঙ্গিরপুরী এলাকায়। পুরো ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। আর তারই একটি ফুটেজ ট্যুইট করেছে সংবাদ সংস্থা এএনআই। ভিডিওটিতে দেখা গিয়েছে, জাহাঙ্গিরপুরীর H-4 ব্লকের একটি দোকানের সামনে হাঁটু মুড়ে বসেছিলেন এক ব্যক্তি। সেই সময় ওই ব্যক্তির দিকে এগিয়ে আসে ৪ নাবালক। তাদের মধ্যে একজনের হাতে ছিল পয়েন্ট ব্ল্যাক রেঞ্জের পিস্তল। ব্যক্তির কাছাকাছি গিয়ে পকেট থেকে পিস্তল বের করেই ব্যক্তির মাথায় গুলি করে ওই নাবালক। এরপর ঘটনাস্থল থেকে ৪ জনই চম্পট দেয়।

জখম অবস্থায় ওই ব্যক্তিকে নিয়ে যাওয়া হয় বিজেআরএম হাসপাতালে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করে জাহাঙ্গিরপুরী থানার পুলিশ। এরপর শনিবারই ৪ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তাদের প্রত্যেকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ নম্বর ধারায় (খুনের চেষ্টা) মামলা রুজু করা হয়।

কিন্তু আচমকা এমন ঘটনা কেন ঘটাল ওই নাবালক? পুলিশ সূত্রে খবর, আজ থেকে প্রায় সাত মাস আগে অভিযুক্ত নাবালকের বাবাকে মারধর করেছিলেন জখম ব্যক্তি। এরপর ওই ব্যক্তির উপর প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করে নাবালক। সুযোগ বুঝে শুক্রবার ওই ব্যক্তির ওপর চড়াও হয় ৪ অভিযুক্ত। প্রতিশোধ নিতেই চালায় গুলি।

আরও পড়ুন