1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

কাশ্মীরের বদগাঁও-এর পর এবার রক্তাক্ত পুলওয়ামা! জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মী

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১৩, ২০২২, ০১:৩৬ পিএম

কাশ্মীরের বদগাঁও-এর পর এবার রক্তাক্ত পুলওয়ামা! জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মী
কাশ্মীরের বদগাঁও-এর পর এবার রক্তাক্ত পুলওয়ামা! জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মী / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের উত্তপ্ত উপত্যকা। কাশ্মীরের বদগাঁও-এর এক সরকারি অফিসে ঢুকে কাশ্মীরি পণ্ডিতকে গুলি করে খুনের ঘটনার রেশ কাটার আগেই ফের রক্ত ঝরল, এবারের স্থান কাশ্মীরের পুলওয়ামা ।

জঙ্গি হামলায় নিহত হলেন কাশ্মীরের  এক পুলিশ কর্মী। মৃত ব্যক্তির নাম রিয়াজ আহমেদ ঠোকার। শুক্রবার সকালে নিজের বাড়ির সামনেই তিনি গুলিবিদ্ধ হন। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসাচলাকালীন মৃত্যু হয় ওই পুলিশ কর্মীর। কাশ্মীর পুলিশের পক্ষ থেকে এই ঘটনার কথা জানানো হয়। টুইটে বলা হয়েছে, জঙ্গি হামলায় প্রায় গিয়েছে রিয়াজ আহমেদ ঠোকারের।

বৃহস্পতিবারই কাশ্মীরের বদগাঁওতে সরকারি অফিসে ঢুকে এক কাশ্মীরি পণ্ডিতকে গুলি করে খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মৃত কাশ্মীরি পণ্ডিতের পরিবারের লোকজন আজ বিক্ষোভও দেখান। এই ঘটনার রেশ এখনও কাটেনি। এর মধ্যেই আজ ফের জঙ্গি হামলায় এক পুলিশ কর্মীর মৃত্যুতে নতুন করে উত্তেজনার সৃষ্টি হল। শুক্রবার সকালে পুলওয়ামা জেলার গুদারু এলাকায় আজ  ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, আজকের হামলার পর থেকে ঘিরে রাখা হয়েছে গোটা এলাকা। 

পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে পুলিশ কনস্টেবল রিয়াজের বাড়িতে এসে তাঁর দিকে তাক করে গুলি চালায় জঙ্গিরা। এরপর সঙ্গে সঙ্গেই তাঁকে নিতে যাওয়া হয় প্রথমে পুলওয়ামার স্থানীয় চিকিৎসাকেন্দ্রে। পরে অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে পাঠানো হয় ৯২ বেসের সেনা হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তাঁর। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

এদিকে, রিয়াজের মৃত্যুর খবর জানিয়ে একটি টুইট করা হয়েছে কাশ্মীর পুলিশের পক্ষ থেকে। টুইটে বলা হয়েছে, ‘জখম পুলিশ কনস্টেবল রিয়াজ আহমাদ ঠোকার হাসপাতালে মারা গিয়েছেন। তিনি বীর শহিদের সম্মান পেয়েছেন। তাঁর প্রতি আমাদের শ্রদ্ধা জানাচ্ছি। এই কঠিন সময়ে তাঁর পরিবারের পাশে রয়েছি আমরা।’

আরও পড়ুন