1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

‘মহিলারা যেভাবে তাঁদের বয়ফ্রেন্ড বদল করেন...‍‍’! নীতীশ কুমারকে তীব্র কটাক্ষ কৈলাশের

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২, ১২:২৫ পিএম

‘মহিলারা যেভাবে তাঁদের বয়ফ্রেন্ড বদল করেন...‍‍’! নীতীশ কুমারকে তীব্র কটাক্ষ কৈলাশের
‘মহিলারা যেভাবে তাঁদের বয়ফ্রেন্ড বদল করেন...‍‍’! নীতীশ কুমারকে তীব্র কটাক্ষ কৈলাশের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এখনও এক মাস পূরণ হয়নি বিহারে নয়া মহাজোট সরকার গঠন করা হয়েছে। বিহারে বিজেপির হাত ছেড়েছেন মুখ্যমন্ত্রী তথা জেডিইউ প্রধান নীতীশ কুমার। এবার বিহারের মুখ্যমন্ত্রী সম্পর্কেই বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। মহিলাদের পুরুষবন্ধু পাল্টানোর মতোই বিহারের মুখ্যমন্ত্রী রাজনৈতিক সঙ্গী বদল করেন। এমনই মন্তব্য করেছেন তিনি।

জেডিইউ প্রধান বিজেপির হাত ছাড়ার এবং আরজেডি-র হাত ধরার পর থেকেই বিজেপির আক্রমণের মুখে পড়ছেন। বিজেপির নেতারা নানাভাবে তাঁর সমালোচনা করে চলেছেন। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের তীব্র সমালোচনা করলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। সাংবাদিক বৈঠকে তিনি বললেন, ‘আমি যখন বিদেশে গিয়েছিলাম, তখন একজন বলেছিলেন, মহিলারা নাকি যে কোনও সময় তাঁদের বয়ফ্রেন্ড বদল করেন। বিহারের মুখ্যমন্ত্রীও একই রকম। কখন কার হাত ধরবেন বোঝা যায় না।’

এটাই প্রথমবার নয়, এর আগেও কৈলাশের নানা মন্তব্যে বিতর্কের ঝড় উঠেছে। গত জুন মাসেই তিনি অগ্নিবীর বিতর্কের মাঝে দাবি করেছিলেন যে, চাকরির মেয়াদ শেষ হলে, অগ্নিবীরদের দলীয় কার্যালয়ের নিরাপত্তীরক্ষীর চাকরি দেওয়া হবে। পরে অবশ্য তিনি দাবি করেছিলেন, তাঁর মন্তব্য বিকৃত করেছেন বিরোধীরা।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই বিহারে বিজেপির সঙ্গ ছেড়ে মুখ্যমন্ত্রী পদে ইস্তফা দেন নীতীশ কুমার। এরপর তিনি আরজেডি-র নেতা তেজস্বী যাদবের হাত ধরেন। আরজেডি এবং কংগ্রেসের সঙ্গে মহাজোট গঠন করে নয়া সরকার গঠন করেন।

আরও পড়ুন