1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

নৃশংস হত্যাকাণ্ড! খুনের পর কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি, তুতো দাদাকে মারার অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ০১:০৯ পিএম

নৃশংস হত্যাকাণ্ড! খুনের পর কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি, তুতো দাদাকে মারার অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে
নৃশংস হত্যাকাণ্ড! খুনের পর কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি, তুতো দাদাকে মারার অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ লিভ-ইন পার্টনারকে খুন করে তাঁর কাটা মুণ্ডু ফ্রিজে রেখেছিল আফতাব পুনাওয়ালা। শ্রদ্ধা ওয়ালকরের হত্যার ঘটনায় শিউরে উঠেছিল গোটা দেশ। এবার আরও এক নৃশংস হত্যাকাণ্ড ঘটল। এবার খুন করে কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি তোলা হয়। এমনটাই অভিযোগ উঠেছে। ভয়ানক এই ঘটনা ঘটেছে ঝাড়খণ্ডে। ঘটনায় ভয়াবহতায় হতবাক তদন্তকারীরাও।

জমি বিবাদকে কেন্দ্র করে তুতো দাদাকে নৃশংসভাবে হত্যা করল ভাই। এরপর তাঁর কাটা মুণ্ডু নিয়ে সেলফিও তোলে হত্যাকারী ভাই। এই ঘটনায় জড়িত মোট ৬ জনকে এখনও পর্যন্ত গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার সূত্রপাত ঝাড়খণ্ডের খুন্তি জেলায় এক জমি বিবাদকে কেন্দ্র করে।

জানা গিয়েছে, বছর ২৪-এর কানু মুণ্ডার বাবা দাসাই মুণ্ডা গত ২ ডিসেম্বর ছেলের অপহরণের এফআইআর দায়ের করেন। তাঁর অভিযোগ ছিল, গত ১ ডিসেম্বর বাড়ির সকলে মাঠে কাজ করতে গিয়েছিল। সে সময় বাড়িতে একাই ছিল দাসাইয়ের ছেলে কানু। সেই সময়ই ছেলেকে বাড়ি থেকেই অপহরণ করে নিয়ে যাওয়া হয়। এরপর বাড়িতে ফিরে ছেলের খোঁজ না পেয়ে পুলিশের দ্বরস্থ হন কানের বাবা দাসাই। প্রতিবেশী সূত্রে দাসাই জানতে পারেন, কানু তাঁর ভাইপো সাগর ও তার বন্ধুদের সঙ্গে বেরিয়েছে। কিন্তু অনেক খোঁজ করেও ছেলের কোনও সন্ধান পাননি দাসাই।

ঝাড়খণ্ড পুলিশ জানিয়েছে, অভিযোগ পাওয়ার পরে কানুর সন্ধানে নামে পুলিশের একটা টিম। এরপর নিকটবর্তী একটি জঙ্গল থেকে কানুর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। দেহাংশের ১৫ মিটার দূরে একটি থেঁতলে যাওয়া কাটা মুণ্ডুও উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় মূল অভিযুক্ত সাগর এবং তার স্ত্রী-সহ মোট ৬ জনকে গ্রেফতার করা হয়েছে ইতিমধ্যেই। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, কানুকে মারার পর তার কাটা মাথার সঙ্গে সেলফি তুলেছেন অভিযুক্তরা। পুলিশ তল্লাশি চালিয়ে পাঁচটি মোবাইল ফোন, ২ টি রক্তমাখা ধারালো অস্ত্র এবং একটি গাড়ি উদ্ধার করেছে।

আরও পড়ুন