1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

পাথর পাচার রুখতে গিয়ে নৃশংসভাবে খুন হরিয়ানার পুলিশকর্তা! ডিএসপিকে পিষে দিল ডাম্পার

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ১৯, ২০২২, ০৪:৪৯ পিএম

পাথর পাচার রুখতে গিয়ে নৃশংসভাবে খুন হরিয়ানার পুলিশকর্তা! ডিএসপিকে পিষে দিল ডাম্পার
পাথর পাচার রুখতে গিয়ে নৃশংসভাবে খুন হরিয়ানার পুলিশকর্তা! ডিএসপিকে পিষে দিল ডাম্পার

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ খনি মাফিয়াদের হাতে নৃশংসভাবে খুন হয়ে গেলেন বিজেপিশাসিত রাজ্য হরিয়ানার পুলিশকর্তা। পুলিশের উচ্চপদস্থ আধিকারিককে পিষে দিল পাথরবোঝাই ডাম্পার। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে হরিয়ানার নুহ এলাকায়। এই মুহূর্তে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে হরিয়ানার পুলিশ। 

অভিযোগ ছিল যে, হরিয়ানার নুহ জেলার পাঁচগাঁও এলাকায় অবৈধভাবে পাথর খাদান চলছিল। জানা গিয়েছে, এদিন সকাল ১১ টা নাগাদ আরাবল্লি পর্বতমালার অবৈধ খাদান থেকে পাথর পাচার করা হচ্ছে বলে খবর পেন ডিএসপি সুরিন্দর সিং বিষ্ণোই। দেরি না করে, তিনি সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলের উদ্দেশে রওনা দেন। এদিকে, পুলিশের গাড়ি দেখেই খাদান চত্বর থেকে পালাতে শুরু করে পাচারকারীরা। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুলিশ অভিযান চলাকালীন পাথরবোঝাই ডাম্পার নিয়ে পালানোর চেষ্টা করে চালক। সেই সময় আটকানোর চেষ্টা করেন ওই পুলিশ আধিকারিক। তাতেও না থামায়, ডাম্পারটিকে আটকাতে মাঝ রাস্তায় দাঁড়িয়ে পড়েন ডিএসপি সুরিন্দর সিং বিষ্ণোই। তারপরেও তাঁকে গুরুত্ব না দিয়ে, গাড়ির গতিবেগ না কমিয়ে উল্টে ডিএসপি-র উপর দিয়েই ডাম্পার চালিয়ে দেয় চালক। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ডিএসপি সুরিন্দর সিং বিষ্ণোইয়ের। জানা গিয়েছে, এদিন সুরিন্দর সিং বিষ্ণোই-এর সঙ্গে আরও দুজন আধিকারিক ছিলেন। ডিএসপি-র মৃত্যু হলেও, কোনওরকমে রাস্তার দুপাশে ঝাঁপিয়ে পড়ে প্রাণ বাঁচান অপর দুই পুলিশ আধিকারিক। এরপর তাড়া করেও আটকাতে পারেননি তাঁরা ওই গাড়িটিকে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, হরিয়ানার ডিএসপি পদস্থানীয় অফিসার সুরেন্দ্র সিং বিষ্ণোই। বহুদিন ধরেই অবৈধ পাথর পাচার রোধে কাজ করছিলেন তিনি। মাফিয়াদের কাছে ত্রাস ছিলেন। এবছরেই তাঁর অবসর নেওয়ার কথা ছিল। জানা গিয়েছে, তাঁর অবসরের আর ৪ মাস মাত্র বাকি ছিল।

এদিকে, এই ঘটনায় টুইটারে শোকপ্রকাশ করার পাশাপাশি ডিএসপি সুরিন্দর সিং বিষ্ণোই-এর বীরত্বকে কুর্নিশ জানিয়েছে হরিয়ানা পুলিশ। টুইটে বলা হয়েছে, ‘দায়িত্ব পালনের সময় প্রাণ হারিয়েছেন হরিয়ানার ডিএসপি সুরিন্দর সিং বিষ্ণোই। তাঁর পরিবারের প্রতি সমবেদনা রইল। তবে দোষীদের কঠোরতম শাস্তির ব্যবস্থা করতে কোনও কসুর করা হবে না।’

আরও পড়ুন