1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ওড়িশা, উত্তরপ্রদেশের পর এবার মধ্যপ্রদেশ! আবারও পথকুকুরদের হামলায় মৃত্যু ৫ বছরের শিশুর

আত্রেয়ী সেন

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২, ০৮:০৩ পিএম

ওড়িশা, উত্তরপ্রদেশের পর এবার মধ্যপ্রদেশ! আবারও পথকুকুরদের হামলায় মৃত্যু ৫ বছরের শিশুর
ওড়িশা, উত্তরপ্রদেশের পর এবার মধ্যপ্রদেশ! আবারও পথকুকুরদের হামলায় মৃত্যু ৫ বছরের শিশুর

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের একবার পথকুকুরদের শিকার হল ৫ বছরের শিশু। ওড়িশার বোলাঙ্গি, উত্তরপ্রদেশের নয়ডার পর এবার মধ্যপ্রদেশের খরগোন। আবারও একবার পথকুকুরদের হামলায় মৃত্যু হল ৫ বছরের শিশুর। সারমেয় দলের কামড়ে নিহত নাবালিকার দেহ ক্ষতবিক্ষত হয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলেও শেষরক্ষা করা যায়নি। পুলিশ সূত্রে খবর, শুক্রবার বিকেলে বাড়ির কাছে মুদির দোকানে গিয়েছিল ওই শিশুটি। ওই সময় ৬ টি কুকুরের দল তাকে ঘিরে ধরে। ভয়ে চিৎকার করে ওঠে ওই শিশুটি চিৎকার করে ওঠে। শিশুটি চিৎকার করতেই তার উপরে ঝাঁপিয়ে পড়ে কুকুরগুলি।

এদিকে, কুকুরের কামড়ে শিশুটির আর্ত চিৎকার শুনে আশপাশের বাসিন্দারা ছুটে আসেন। কিন্তু তাঁরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ওই কুকুরগুলি শিশুটিকে আঁচড়ে-কামড়ে ক্ষতবিক্ষত করে দিয়েছিল। জানা গিয়েছে, শিশুটির বাবা দিন মজুরের কাজ করেন। পরিবার সূত্রে জানা যায় যে, ওই দিন শিশুটির বাবা বাড়ি ছিলেন না।

কুকুরের কামড়ে মৃত শিশুর দেহের ময়নাতদন্ত করা হয়। খরগোন জেলা হাসপাতালের শল্য চিকিৎসক অনর সিং চৌহান জানিয়েছেন যে, অতিরিক্ত রক্তক্ষরণের জন্যই মৃত্যু হয়েছে ওই নাবালিকার। শিশুটির ঘাড়ে গুরুতর ক্ষত ছিল বলেই জানা গিয়েছে। পাশাপাশি শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলেই জানিয়েছেন ওই চিকিৎসক।

প্রসঙ্গত উল্লেখ্য, কয়েকদিন আগেই নয়ডায় কুকুরের আক্রমণে মৃত্যু হয় সাত মাসের এক শিশুর। কামড়ে শিশুটির শরীর থেকে পাকস্থলী-সহ বেশ কিশু অঙ্গপ্রত্যঙ্গ বার করে দিয়েছিল কুকুরটি। এদিকে, ওই ঘটনার সময় শিশুটির বাবা-মা একটি আবাসনে দিনমজুরের কাজ করছিলেন। তখনই আমচকাই শিশুটির উপর হামলা করে কুকুরটি। শিশুটির দেহ ছিন্নভিন্ন করে দেয়।

আরও পড়ুন