1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ভয়াবহ পথ-দুর্ঘটনায় মৃত্যু, লালকেল্লা হিংসায় অভিযুক্ত পাঞ্জাবি অভিনেতা দীপ সিধুর

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২২, ১০:৪৩ এএম

ভয়াবহ পথ-দুর্ঘটনায় মৃত্যু, লালকেল্লা হিংসায় অভিযুক্ত পাঞ্জাবি অভিনেতা দীপ সিধুর
ভয়াবহ পথ-দুর্ঘটনায় মৃত্যু, লালকেল্লা হিংসায় অভিযুক্ত পাঞ্জাবি অভিনেতা দীপ সিধুর

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ গত বছর লালকেল্লায় হিংসার ঘটনায় তাঁর নাম সংবাদের শিরোনামে উঠে এসেছিল। যে কারণে তাঁকে গ্রেফতারও করা হয়েছিল। যদিও পড়ে জামিনে মুক্তি পান তিনি। সেই দীপ সিধুর মঙ্গলবার রাতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল। মঙ্গলবার রাতে কুন্ডলি-পালওয়াল হাইওয়েতে সোনপতের কাছে ট্রাকের পিছনে ধাক্কা মারে তাঁর গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঞ্জাবি অভিনেতা তথা সমাজকর্মী দীপ সিধুর। 

সোনপতের ডিএসপি বীরেন্দর সিং সিধুর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন যে, দীপ সিধুর গাড়ি ট্রাকের পিছনে ধাক্কা মারার পর দুম্রে-মুচড়ে যায়। রাত ৯ টা নাগাদ পিপলি টোল বুথের কাছে দীপ সিধু এবং তাঁর বন্ধু একটি গাড়ি করে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে, তাঁদের স্করপিও গাড়িটি পাঞ্জাবের দিকে যাচ্ছিল। গাড়িতে চালকের আসনে ছিলেন দীপ সিধু। তাঁর বন্ধুও এই দুর্ঘটনায় গুরুতর যখন হয়েছেন। তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে তিনি আপাতত স্থিতিশীল। 

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর প্রজাতন্ত্র দিবসে কৃষক বিক্ষোভ এবং লালকেল্লায় হিংসার ঘটনায় মূল অভিযুক্ত হিসাবে শিরোনামে আসে তাঁর নাম। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি উস্কানি দিয়েছিলেন এই হিংসায়। তাঁর বক্তব্যের ভিডিও থেকে হিংসায় উস্কানি দেওয়ার অভিযোগ ওঠে। গত বছর ৯ ফেব্রুয়ারি দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল তাঁকে গ্রেফতার করে।

এরপর গত বছরের এপ্রিলেই তিনি দিল্লির একটি আদালত থেকে জামিণে মুক্তি পান। পরে তাঁকে আবারও গ্রেফতার করা হয়, দিল্লির লালকেল্লার ক্ষতি করার জন্য। পাঞ্জাবি অভিনেতা দীপ সিধুর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি।

 

 

 

আরও পড়ুন