1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ত্রিপুরায় ঘাসফুল শিবিরে যোগ দেওয়ায়, একই পরিবারের ৪ জনকে কোপানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ১৬, ২০২২, ১২:২০ পিএম

ত্রিপুরায় ঘাসফুল শিবিরে যোগ দেওয়ায়, একই পরিবারের ৪ জনকে কোপানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে
ত্রিপুরায় ঘাসফুল শিবিরে যোগ দেওয়ায়, একই পরিবারের ৪ জনকে কোপানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মাত্র ৪৮ ঘণ্টার মধ্যেই ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার জন্য একই পরিবারের ৪ জনকে কোপানোর অভিযোগ উঠল বিজেপিআশ্রিত একদন দুষ্কৃতীর বিরুদ্ধে। এমনকি এই অত্যাচার থেকে পার পায়নি শিশুও। এক্ষেত্রে অভিযোগ উঠেছে প্রশাসনের নিস্ক্রিয়তা নিয়েও। এই ঘটনার তীব্র নিন্দা করেছে তৃণমূল নেতৃত্ব। বৃহস্পতিবার সকাল ত্রিপুরায় গণআন্দোলনের ডাক দিয়েছে ঘাসফুল শিবির। 

স্থানীয় সূত্রে খবর, বুধবার সুরমার চানকাপ বাজার এলাকায় তৃণমূলের জনসভা ছিল। সেখানেই ওই এলাকার প্রায় ৭০ টি পরিবার ঘাসফুল শিবিরে যোগ দেয় বলে খবর। এই ৭০ টি পরিবারের মধ্যে ছিলেন একই পরিবারের চার সদস্য অবিনাশ মালাকার, বল্লভ মালাকার, তাপস মালাকার এবং দীপক মালাকার। 

তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, তৃণমূলে এই যোগদান কর্মসূচি মিটে যাওয়ার পর রাত সাড়ে ১১ টা নাগাদ মালাকার পরিবারের উপর হামলা চালায় একদল দুষ্কৃতী। তাঁর পরিবারের পক্ষ থেকে অভিযোগ, লাঠি, রড, দা নিয়ে সদস্যদের উপর হামলা চালায়, একদল দুষ্কৃতী। আক্রান্তদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, লাঠি, রড, দা নিয়ে সদস্যদের উপর চড়াও হয় তারা। তৃণমূলের চার সদস্যের সঙ্গে এক শিশুকেও নির্মমভাবে কোপানো হয়েছে। এই অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে উঠেছে। 

এদিকে, এই হামলার ঘটনার তীব্র নিন্দা করেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা উত্তর- পূর্বের সংগঠনের দায়িত্বে থাকা সুস্মিতা দেব। তাঁর কথায়, ‘বিজেপি নির্বাচনে তৃণমূলের মোকাবিলা করতে ভয় পাচ্ছে। তাই এই নৃশংস হামলা। এমনকি প্রশাসনও সম্পূর্ণ নিস্ক্রিয়। অনেক রাত পর্যন্ত পুলিশ, অ্যাম্বুল্যান্স ঘটনাস্থলে পৌঁছতে পারেনি।’ এখানেই শেষ নয়, সুস্মিতা দেন এই ঘটনায় নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেছেন। 

এই হামলার ঘটনার নিন্দা করেছেন ত্রিপুরার দায়িত্বপ্রাপ্ত নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়ও। বিজেপির নৃশংস হামলার প্রতিবাদে আজ থেকেই গোটা ত্রিপুরাজুড়ে প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছেন তিনি। এদিকে, তৃণমূলের এই হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। ত্রিপুরার বিজেপির মুখপাত্র নব্যেন্দু ভট্টাচার্য দাবি করেছেন, ‘এর সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। পারিবারিক গোলমালের জেরেই এই হামলার ঘটনা ঘটেছে।’

আরও পড়ুন