1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মর্মান্তিক পথ দুর্ঘটনা ছত্তিশগড়ে! ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ, মৃত ২ শিশু-সহ কমপক্ষে ৭

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ০১:১২ পিএম

মর্মান্তিক পথ দুর্ঘটনা ছত্তিশগড়ে! ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ, মৃত ২ শিশু-সহ কমপক্ষে ৭
মর্মান্তিক পথ দুর্ঘটনা ছত্তিশগড়ে! ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ, মৃত ২ শিশু-সহ কমপক্ষে ৭

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ছত্তিশগড়ে মর্মান্তিক পথ দুর্ঘটনার শিকার হল ৭ জন। পাশাপাশি গুরুতর আহত আরও তিনজন। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে একটি চলন্ত বাসের। এর জেরেই বাসের যাত্রীরা দুর্ঘটনার শিকার হন। এই দুর্ঘটনার জেরে অনেকেই বাসের মধ্যে আটকে পড়েন। তাঁদের দ্রুত উদ্ধার করে স্থানীয় প্রশাসন। এই দুর্ঘটনায় মৃতের এবং আহতের সংখ্যা আরও বাড়তে বলেই পুলিশের পক্ষ থেকে আশঙ্কা করা হয়েছে।

জানা গিয়েছে, রায়পুর থেকে রেণুকুট যাচ্ছিল যাত্রী বোঝাই দুর্ঘটনাগ্রস্ত বাসটি। সোমবার ভোর ৪ টে নাগাদ রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে ওই বাসের। প্রত্যক্ষদর্শীদের মতে, বাসটির গতি অনেকটাই বেশি ছিল। এদিকে, বাসের যাত্রীরা দুর্ঘটনার সময় ঘুমন্ত অবস্থায় ছিলেন বলেই পুলিশের অনুমান। মনে করা হচ্ছে, বাসের চালকও ঘুমিয়ে পড়েছিলেন।

এদিকে, জানা গিয়েছে, দুর্ঘটনার পরেই স্থানীয়রাই পুলিশে খবর দেন। পাশাপাশি তাঁরাই প্রথমে উদ্ধারকাজে হাত লাগান। ঘটনাস্থলেই দুই মহিলা এবং এক শিশু-সহ ৬ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আর হাসপাতালে নিয়ে চিকিৎসা চলাকালীন আরও এক শিশুর মৃত্যু হয়। মোট সাত জনের মৃত্যু হয়েছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে, স্থানীয় সূত্রের খবর, মোট ১২ জন আহতকে হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে অবস্থার অবনতি হওয়ার কারণে কয়েকজনকে আবার জেলা হাসপাতালে রেফার করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।

অন্যদিকে, স্থানীয় এসপি সন্তোষ সিং জানিয়েছেন, ‘তিনজন আহত হয়েছেন। তার মধ্যে একজনের আঘাত সেরকম গুরুতর নয়। তাঁকে স্থানীয় চিকিৎসাকেন্দ্রে রাখা হয়েছে। কিন্তু বাকি দু’জনের অবস্থা খারাপ হওয়ায় তাঁদের জেলা হাসপাতালে রেফার করতে হয়েছে।’

আরও পড়ুন