1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

নাবালক ছাত্রের সঙ্গে শিক্ষিকার প্রেম! সম্পর্ক ভাঙায় অবসাদে আত্মঘাতী পড়ুয়া, গ্রেফতার শিক্ষিকা

আত্রেয়ী সেন

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২, ০১:১০ পিএম

নাবালক ছাত্রের সঙ্গে শিক্ষিকার প্রেম! সম্পর্ক ভাঙায় অবসাদে আত্মঘাতী পড়ুয়া, গ্রেফতার শিক্ষিকা
নাবালক ছাত্রের সঙ্গে শিক্ষিকার প্রেম! সম্পর্ক ভাঙায় অবসাদে আত্মঘাতী পড়ুয়া, গ্রেফতার শিক্ষিকা / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নাবালক ছাত্রের আত্মহত্যার ঘটনায়, তাঁরই শিক্ষিকাকে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, ঐ নাবালক ছাত্রের সঙ্গে শিক্ষিকার সম্পর্ক ছিল। পুলিশের সন্দেহ, বছর ১৭-র ঐ ছাত্রের সঙ্গে শিক্ষিকার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু শিক্ষিকা সেই সম্পর্ক ভেঙে দেওয়ার জেরে অবসাদগ্রস্ত হয়ে পড়ে ঐ ছাত্র। সেই অবসাদ থেকেই আত্মহত্যার সিদ্ধান্ত নেয় সে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে তামিলনাড়ুতে।

জানা গিয়েছে, ঐ শিক্ষিকা চেন্নাইয়ের কাছে অম্বত্তুর এলাকার একটি সরকারি স্কুলে কর্মরতা। জানা গিয়েছে, ঐ ছাত্র যখন দশম শ্রেণিতে পড়ত, তখন থেকেই ঐ শিক্ষিকার কাছে পড়তে যেত। প্রায়শই সে ঐ শিক্ষিকার বাড়িতে যেত পড়া বুঝতে। কিন্তু দ্বাদশ শ্রেণির পরীক্ষার পরই আত্মহত্যা করে ঐ ছাত্র।

জানা গিয়েছে, প্রায় এক মাস আগে দ্বাদশ শ্রেণির বোর্ডের পরীক্ষার পর আত্মহত্যা করে ওই কিশোর। এরপরই তাঁর মায়ের মনে সন্দেহ হয়। মায়ের অভিযোগ ছিল, ছেলের মৃত্যুর পিছনে কোনও কারণ রয়েছে। এরপর শুরু হয় পুলিশি তদন্ত। কিশোরের মোবাইল ঘেঁটে ওই শিক্ষিকার সঙ্গে বেশ কিছু ছবি হাতে আসে পুলিশের। সেই ভিত্তিতেই গ্রেফতার করা হয় ওই শিক্ষিকাকে। এই মুহূর্তে শিক্ষিকাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

এদিকে, এই ঘটনা নিয়ে জ্য়োতিলক্ষ্মী নামের অম্বত্তুর থানার ইনস্পেক্টর বলেছেন, “ওই শিক্ষিকা সম্প্রতি ওই ছাত্রের সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। কিন্তু এই নাবালক এই সম্পর্ক রাখতে আগ্রহী ছিল। এ নিয়ে অবসাদে ভুগতে শুরু করে ওই ছাত্র।”

আরও পড়ুন