1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

স্টেশনের প্ল্যাটফর্মেই মায়ের পাশেই নিশ্চিন্তে ঘুমোচ্ছিল একরত্তি, ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন এক ব্যক্তি

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২২, ১১:০৩ এএম

স্টেশনের প্ল্যাটফর্মেই মায়ের পাশেই নিশ্চিন্তে ঘুমোচ্ছিল একরত্তি, ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন এক ব্যক্তি
স্টেশনের প্ল্যাটফর্মেই মায়ের পাশেই নিশ্চিন্তে ঘুমোচ্ছিল একরত্তি, ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন এক ব্যক্তি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মাথার উপর ছাদ নেই। তাই স্টেশনের প্ল্যাটফর্মই ঘর। সেই প্ল্যাটফর্মেই মায়ের পাশে নিশ্চিন্তে ঘুমোচ্ছিল একরত্তি। মাও সন্তানকে পাশে নিয়ে নিশ্চিন্তে ঘুমে ছিলেন। কিন্তু রাতের অন্ধকারে ওৎ পেতেছিল বিপদ, তা কে জানত! একরত্তির মা স্বপ্নেও কল্পনা করতে পারেনি কী ঘটতে চলেছে। করবেনই বা কী করে! তিনিও যে সন্তানকে নিয়ে নিশ্চিন্তের ঘুমে আচ্ছন্ন ছিলেন।

রাতের অন্ধকারে ঘুমন্ত মায়ের পাশ থেকে তাঁর ঘুমন্ত সাত মাসের শিশুকে চুরি করে পালাল এক ব্যক্তি। এই গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, মথুরা রেল স্টেশন থেকে এক ব্যক্তি এক ৭ মাসের শিশুকে অপহরণ করে পালিয়েছে।

মথুরা শহরকে ভগবান শ্রীকৃষ্ণের জন্মস্থান হিসেবেই গণ্য করা হয়। এবার সেই শহরেই মায়ের কল থেকে ঘুমন্ত দুধের শিশুকে অপহরণ করল এক ব্যক্তি। প্রতিদিনই মানুষের আস্থা-ভরসা নষ্ট হচ্ছে ঘটে চলা অপরাধের কারণে। পুলিশ এই মুহূর্তে সিসিটিভি ফুটেজের উপর ভিত্তি করে তদন্ত শুরু করেছে।

ওই সিসিটিভি ফুটেজ টুইটারে শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটি শেয়ার করার মাত্র ২০ মিনিটের মধ্যে ৮,৬১৯ টিরও বেশি রিটুইট এবং ৪৮,৮০২ টি ভিউ পেয়েছে। ইন্টারনেট ব্যবহারকারীরা ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন, তাঁরা যা দেখেছেন তাতে বিরক্তি ও ক্ষোভ প্রকাশ করেছেন।

একজন ব্যবহারকারী আশঙ্কা প্রকাশ করে বলেছেন, ‘ঘুম থেকে উঠে বাচ্চা নিখোঁজ হওয়ার পরে তার মায়ের প্রতিক্রিয়া কী হবে।’ অন্য একজন ব্যবহারকারী বলেছেন, ‘সবাইকে এটি রিটুইট করার জন্য অনুরোধ করুন যাতে আমরা এই লোকটিকে ধরতে পারি। আমাদের যা দরকার তা ছড়িয়ে দেওয়া !!’ আরেকজন বললেন, ‘এই পৃথিবীতে ভয়ঙ্কর ভয়ঙ্কর মানুষ- আমার হৃদয় আজ ভেঙে গেছে।’

 

আরও পড়ুন