1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মাদকাসক্ত ছেলেকে খুন করলেন বাবা! দেহ টুকরো করে ছড়ালেন বিভিন্ন জায়গায়

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ২৫, ২০২২, ০৩:৪৪ পিএম

মাদকাসক্ত ছেলেকে খুন করলেন বাবা! দেহ টুকরো করে ছড়ালেন বিভিন্ন জায়গায়
মাদকাসক্ত ছেলেকে খুন করলেন বাবা! দেহ টুকরো করে ছড়ালেন বিভিন্ন জায়গায় / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ গা শিউরে ওঠার মতো ঘটনা! মাদকাসক্ত ছেলেকে খুন করলেন বৃদ্ধ বাবা। শুধু খুন করাই নয়, খুনের প্রমাণ লোপাটের উদ্দেশ্যে মৃত ছেলের দেহ একাধিক টুকরো করে তা আহমেদাবাদ শহরের বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিলেন বাবা। এমনই ভয়ঙ্কর অভিযোগ উঠেছে। এই সবটা কাজ সম্পূর্ণ হওয়ার পর, নেপালে পালানোর চেষ্টা করেছিলেন ওই অভিযুক্ত বাবা। কিন্তু শেষপর্যন্ত তিনি পুলিশের চোখ এড়াতে পারেননি।

জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তিকে রাজস্থানের সোয়াই মাধোপুর স্টেশনে আওয়ধ এক্সপ্রেস থেকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্ত বছর ৬৫-র নীলেশ জোশি একজন অবসরপ্রাপ্ত ট্রাফিক ইন্সপেক্টর ছিলেন। আহমেদাবাদ শহরের আম্বাওয়াড়ির বাসিন্দা নীলেশ। নীলেশের বিরুদ্ধে তাঁর ২১ বছরের ছেলে স্বয়ম জোশিকে খুন করার অভিযোগ উঠেছে। 

এই ঘটনা প্রসঙ্গে পুলিশ আধিকারিকরা জানিয়েছে যে, স্বয়ম দীর্ঘদিন ঘরেই মাদকাসক্ত ছিলেন। অতিরিক্ত মদ্যপান করার পাশাপাশি নানারকম মাদকও সেবন করতেন। এই নিয়ে নিয়মিত অশান্তি হত বাবা-ছেলের মধ্যে। দুজনের মধ্যে এই বিষয়কে কেন্দ্র করে দূরত্ব তৈরি হয়। এরপর অভিযুক্ত নীলেশ জোশি চলতি মাসের ১৮ তারিখ ছেলেকে খুন করেন। 

এরপর প্রমাণ লোপাটের উদ্দেশ্যে ইলেকট্রনিক কাটার মেশিন দিয়ে দেহ ৬ টুকরো করেন। দেহের টুকরোগুলি একাধিক প্লাস্টিক ব্যাগে ভরে শহরের ভাসনা ও ইল্লিস ব্রিজ এলাকায় ফেলে দেন বলে জানিয়েছে পুলিশ। এদিকে, দেহের অংশগুলি ২০ জুলাই স্থানীয় বাসিন্দাদের নজরে পড়তেই আতঙ্ক ছড়ায়। এরপর পুলিশে খবর দেওয়া হলে, খুনের ঘটনা প্রকাশ্যে আসে। 

পুলিশ তদন্ত শুরু করলে জানা যায় যে, মাদকাসক্ত ছেলের সঙ্গে নীলেশের নিত্য অশান্তি লেগেই থাকত। ১৮ জুলাই ছেলে ফের বাবার কাছে নেশা করার জন্য টাকা চায়। এই নিয়ে দুজনের মধ্যে বচসা এমনকি হাতাহাতি পর্যন্ত হয়। এরপর ছেলের অজান্তে আচমকাই পিছন থেকে তাঁর মাথায় ভারী বস্তু দিয়ে একাধিকবার আঘাত করেন নীলেশ। এর জেরে ছেলের মৃত্যু হয়। এরপর ইলেক্ট্রনিক কাটার মেশিন দিয়ে দেহ টুকরো টুকরো করে শহরের বিভিন্ন জায়গায় দেন অভিযুক্ত বছর ৬৫-র নীলেশ জোশি। 

এ প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, নীলেশ খুনের নেপালে পালানোর চেষ্টা করেন। উত্তরপ্রদেশের গোরক্ষপুরের গোরক্ষনাথ মন্দির দর্শন করে নেপালে পালাতে চেয়েছিলেন তিনি। তবে, শেষপর্যন্ত তা সম্ভব হয়নি। রাজস্থানের সোয়াই মাধোপুর স্টেশনে আওধ এক্সপ্রেস থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৬ বছর ধরে নীলেশের স্ত্রী ও মেয়ে জার্মানির বাসিন্দা। এদিকে, আহমেদাবাদে ছেলের সঙ্গে থাকতেন নীলেশ জোশি।

আরও পড়ুন