1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনী আবহে বিষমদের বলি ৫! হাসপাতালে চিকিৎসাধীন আরও অনেকেই

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২২, ০৭:৩৪ পিএম

উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনী আবহে বিষমদের বলি ৫! হাসপাতালে চিকিৎসাধীন আরও অনেকেই
উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনী আবহে বিষমদের বলি ৫! হাসপাতালে চিকিৎসাধীন আরও অনেকেই / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ উত্তরপ্রদেশে চলছে বিধানসভা নির্বাচন। এই আবহে উত্তরপ্রদেশের আজমগড়ে বিষ মদ খেয়ে মৃত্যু হল ৫ জনের। পাশাপাশি আরও অনেকেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। জানা গিয়েছে হাসপাতালে এই মুহূর্তে গুরুতর অসুস্থ অবস্থায় ৪৪ জন চিকিৎসাধীন রয়েছেন। 

জানা গিয়েছে, সোমবার আজমগড়ের আহরাউলা থানা এলাকার মহুল নগরের একটি মদের দোকান থেকে মৃত এবং আহত ব্যক্তিরা কিনেছিলেন। এরপর একে একে অনেকেই অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিকভাবে ৩ জনের মৃত্যুর খবর জানা যায়। এরপরে আরও ২ জনের মৃত্যু হয় বলেই খবর। মোট ৬৭ জনের অসুস্থতার খবর মিললেও, ২৩ জন বাড়িতে থেকেই ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন। কিন্তু বাকীদের হাসপাতালে ভর্তি করতে হয়। এদের মধ্যে আবার কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

সূত্রের খবর, পুলিশ ইতিমধ্যেই দোকানের দুই কর্মীকে গ্রেফতার করেছে। তবে, দোকানের মালিক এখনও পলাতক। পুলিশ সূত্রের খবর, ওই মদের দোকানের মালিক ওই অঞ্চলের সমাজবাদী পার্টির প্রার্থী রমাকান্ত যাদবের ভাগ্নে রঞ্জেশের।

ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছেন, মূল অভিযুক্তের বিরুদ্ধে জাতীয় সুরক্ষা আইনে মামলা রুজু করা হবে। এদিকে, আজমগড়ের পুলিশ সুপারিটেন্ডেন্ট জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে খুন ও আবগারি আইনে এফআইআর দায়ের করা হয়েছে। পাশাপাশি যাঁরা ওই মদ খেয়েও হাসপাতালে ভর্তি হননি, তাঁদেরও আলাদা করে চিহ্নিত করা হয়েছে। তাঁদের যাতে যথাযথ চিকিৎসা হয় সেদিকে নজর রাখা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত রবিবারই আজমগড়ের সিধারি অঞ্চলে একটি বড় মদ কারখানার হদিশ মিলেছিল। ওই কারখানা থেকে প্রায় ১ হাজার লিটার বেআইনি মদ উদ্ধারও করা হয়। আর তার পরের দিনই ঘটে গেল এই দুর্ঘটনা।

আরও পড়ুন